চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাতাল বাবার হাতে সন্তান খুন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চার বছর বয়সি নিজের শিশু সন্তানকে জবাই করে হত্যা করেছে নেশাগ্রস্ত বাবা। শনিবার বিকেলে উপজেলার পাটুয়াভাঙা ইউনিয়নের জুনাইল গ্রামে ঘটনাটি ঘটে। নিহত শিশুটির দাদার নির্মানাধীন একটি বাড়ির মেঝেতে মাটিচাপা দেয়া অবস্থায় পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

ঘটনার পর ঘাতক পিতা আবুল কাশেম পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী আটক করে পুলিশে দেয়। পরে হত্যার কাজে ব্যবহৃত ধানাকাটর কাঁচিটি উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘ দিন আবুল কাশেম(২৫) দীর্ঘ দিন ধরে নেশাগ্রস্ত। এ অবস্থায় তার স্ত্রী পারভীন কিছুদিন আগে ঢাকায় চলে যাওয়ার সময় শিশুসন্তান ইমরানকে পাশ্ববর্তি কুমড়ি গ্রামের দাদার বাড়িতে থাকতো।

কিন্ত গত বুধবার সন্ধ্যায় শিশুটিকে মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে শিশুটির দাদা বাড়ি থেকে নিয়ে আসে ঘাতক আবুল কাশেম। পরে বৃহস্পতিবার রাতে শিশুটিকে জবাই করে হত্যার পর জুনাইল গ্রামে আবুল কাশেমের বাবার নির্মানাধীন একটি ঘরের মেঝেতে মাটিচাপা দিয়ে রাখে তার নেশাগ্রস্ত বাবা।

শনিবার দুপুরে নাতির খোঁজে এসে ওই বাড়ির মেঝেতে মাটিচাপা অবস্থায় শিশুটির মৃতদেহ দেখতে পায় দাদা সুলতান মিয়া। এ সময় আবুল কাশেম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আজ বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মৃতদেহ উদ্ধার ও ঘাতক আবুল কাশেমকে আটক করে। ঘটনার পর পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিজ্ঞাপন