চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাঠে নেই দর্শক, চলছে না স্পাইক্যাম

বঙ্গবন্ধু বিপিএল মাঠে গড়িয়েছে। তবে নেই দর্শকের সাড়া। শের-ই-বাংলা স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার মুখোমুখি হয়েছে আসরের উদ্বোধনী ম্যাচে। গ্যালারিতে দর্শক হাজারখানেক!

২৬ হাজার দর্শক ধারণক্ষম গ্যালারিতে ফাঁকা আসনই চোখে পড়ছে সবার আগে। এবার টিকিটের সর্বনিম্ন দাম ধরা হয়েছে ২০০ টাকা। আগের কয়েকটি আসরেও এমন অভিজ্ঞতা হওয়ার পর টিকিটের দাম কমিয়েছিল বিসিবি। পরে কিছুটা দর্শক সাড়া মিলেছিল। এবারও হতে পারে তেমন।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী মঙ্গলবার জানান, কেমন দর্শক মাঠে আসে সেটি দেখে টিকেটের দাম কমানো যায় কিনা সেটি বিবেচনা করা হবে।

বিজ্ঞাপন

তিনি জানিয়েছিলেন সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হবে টেলিভিশন সম্প্রচার আকর্ষণীয় করার জন্য। শের-ই-বাংলা স্টেডিয়ামে থাকবে স্পাইডার ক্যাম। উইকেটের ওপরে স্পাইক্যাম সুতোয় ঝুললেও সেটি নড়ছে না। যে কারণে সম্প্রচারেও দেখা যাচ্ছে না এটির কার্যকারিতা।

বিপিএল শুরুর এক মাস আগেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন স্থানীয় লেগ স্পিনার খেলানো এবার বাধ্যতামূলক থাকবে। কথার সঙ্গে কাজের অমিল দেখা গেল শুরুতেই। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের লেগ স্পিনার জুবায়ের হোসেন লিখনকে প্রথম ম্যাচে রাখা হয়নি একাদশে।

শেয়ার করুন: