চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাছ ধরতে গিয়ে ট্রেনে কাটা পড়ে দুই বন্ধুর মৃত্যু

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। রাতে রেললাইনের উপর দিয়ে হেটে মাছ ধরতে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে দুই বন্ধু। এসময় সাথে থাকা আরেক বন্ধু আহত হয়েছে।

বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ভাবলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মধুপুর উপজেলার মহিষমারা গ্রামের কুদরত আলীর ছেলে ভ্যান চালক বাদল (২৬), একই গ্রামের আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা সুরুজ আলী দিন মজুর ছেলে মানিক (২৫)।

বিজ্ঞাপন

জানা গেছে, মধুপুর থেকে ৬ জন বিলে মাছ ধরতে আসে। এসময় তাদের মধ্যে চারজন রাতে রেললাইনের উপর দিয়ে হাটছিল। পরে পিছন থেকে একটি ট্রেন এসে বাদল ও মানিককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে সাথে থাকা অন্যান্য বন্ধুরা মিলে নিহতদের মরদেহ গ্রামের বাড়ি নিয়ে যায়।

নিহতদের সাথে থাকা চানু মিয়া জানান, রাতে বাদল ও মানিকসহ চারজন বিলের পাশের রেললাইন দিয়ে হেটে যাচ্ছিলাম। এ সময় পিছন থেকে ট্রেন এসে বাদল ও মানিককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে নিহতদের মরদেহ এলাকায় নিয়ে আসি।

মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন বলেন, বুধবার রাতেই দুইজনের মরদেহ বাড়ি নিয়ে আসেন সাথে থাকা অন্যরা। মানিকের ৮ দিনের সন্তানসহ স্ত্রী ও মা বাবা রয়েছেন। বৃহস্পতিবার নামাজে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কোন মরদেহ পাইনি। পরে জানতে পেরেছি ঘটনার পরই নিহতদের সাথে থাকা অন্যরা মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে গেছে।

বিজ্ঞাপন