চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক ব্র্যাক কর্মী, এক গৃহবধূ ও এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন শালিখা উপজেলার থৈয়পাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী ব্র্যাক কর্মী স্বর্ণা মজুমদার (৩৫), তার ভাই সুব্রত মজুমদারের স্ত্রী সাথী মজুমদার (৩৬) ও নড়াইলের লোহাগড়া উপজেলার কলিনগর গ্রামের পল্লী চিকিৎসক আহাদ আলী (৫৫)।

শুক্রবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মাগুরা হাইওয়ে পুলিশের এস আই রফিকুল ইসলাম জানান, শালিখা উপজেলার থৈয়পাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী ব্র্যাক কর্মী স্বর্ণা মজুমদার ও তার ভাই সুব্রত মজুমদারের স্ত্রী সাথী মজুমদার আত্মীয় বাড়ি যাওয়ার জন্য বিকেলে রামনগ ঠাকুরবাড়ী এলাকায় পৌঁছালে একটি সবজী বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। আশংকাজনক অবস্থায় তাদেরকে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক স্বর্ণা মজুমদারকে মৃত ঘোষণা করেন। পরে সাথী মজুদারকে চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে কামারখালী এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়।

অপরদিকে নড়াইলের লোহাগড়া উপজেলার কলিনগর গ্রামের পল্লী চিকিৎসক আহাদ আলী মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর এলাকায় রোগী দেখতে আসার পথে তাকে বহনকারী মোটরসাইকেলটিকে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক ধাক্কা দেয়। পথচারীরা আহাদ আলীকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন