চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মহাসড়কের পাশে দুই লাশ, একজনের গায়ে সেনাবাহিনীর টি-শার্ট   

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের একজনের গায়ে ছিল সেনাবাহিনীর কমব্যাট টি-শার্ট।   

শনিবার সকাল ৯টার দিকে মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার নাসির গ্লাস ফ্যাক্টরির পূর্বপাশে জুঁই-যুথি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

প্রাথমিকভাবে পুলিশ বলছে, নিহতদের একজন কুড়িগ্রামের চিলামারি উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারির ছেলে মাসুদ রানা (৩২)। আরেকজন রংপুরের কোতয়ালী থানার চানবাড়ি গ্রামের মকবুলের ছেলে মামুন (২৮)।

বিজ্ঞাপন

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানান, সকালে মহাসড়কের পাশে দুটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় কাটা আঘাত রয়েছে। তাদের একজনের গায়ে রয়েছে সেনাবাহিনীর সদস্যদের টি-শার্ট (কমব্যাট)। ঘটনাস্থলে একটি মোটরসাইকেল পাওয়া গেছে।

তিরি আরও বলেন, ‘ঘটনাস্থলে বিদ্যুতের অনেক তার (ক্যাবল) রয়েছে। ধারণা করা হচ্ছে, মোটরসাইকেলে দ্রুতগতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের তারের সাথে লেগে এই দুর্ঘটনা ঘটেছে।’

‘‘প্রাথমিকভাবে নিহতদের সাথে থাকা কাগজপত্র থেকে তাদের পরিচয় ধারণা করা হয়েছে। তাদের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।’’