চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মহানায়কের বাড়িতে বিয়ে, শুভেচ্ছার জোয়ারে সৌরভ-ত্বরিতা

বিয়ের আসরে বসলেন টেলি অভিনেতা জুটি সৌরভ-ত্বরিতা। আর শনিবার নেট দুনিয়াতে বিয়ের সে সব ছবি ফাঁস করলেন ‘বন্ধু’ সন্দীপ্তা সেন। এই বিয়ে নিয়ে শনিবার রাত পর্যন্ত শুভেচ্ছার জোয়ারে ভাসলেন সকলে।

মহানায়কের বাড়িতে দ্বিতীয় এই বিয়ে ঘিরে উদ্মাদনাও ছিল প্রবল।উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের পর আবারও উত্তম কুমারের বাড়িতে দ্বিতীয় বিয়েতে শীতের আমেজ।

বিজ্ঞাপন

শুক্রবার শীতের গোধূলি লগ্নে সাতপাকে বাঁধা পড়লেন তারকাজুটি অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় ও অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়। শনিবার সারাদিন ধরেই বিয়ে নিয়ে চললো বাড়তি আনন্দ। অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় সম্পর্কে তরুণ কুমার এর নাতি। শুক্রবার ও শনিবার সৌরভ-ত্বরিতার বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন একঝাঁক টলিতারকা।

সাদা কাপড়ে সাজানো ছিল বিয়ের মাঙ্গলিক অনুষ্ঠানের মণ্ডপ। চারদিকে ছিল এলইডি সাদা লাইট আর লাল ফুল দিয়ে সাজানো হয়েছিল বিয়েবাড়ি চত্ত্বর। তার মাঝেই লাল টুকটুকে বেনারসি, ভারী গয়না, মাথায় শোলার মুকুট, কপালে চন্দনের নকশা কেটে সেজে বসে ত্বরিতা। মুখে সেই অভিনেত্রী সুলভ মিষ্টি হাসি লেগেই রয়েছে বিয়ের আসরেও। হাসিতে বর সৌরভও কম যান না। পুরোদস্তুর সাবেকি পোশাক ধুতি-পাঞ্জাবিতে হাজির বরও বিয়ের মণ্ডপে উজ্জ্বল। বিশেষ ভাবে ডিসেম্বর মাসের মাঝামাঝিই শোনা গিয়েছিল যে সৌরভ আর ত্বরিতা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।

১৫ জানুয়ারি তারকাজুটির চার হাত এক হল, এক ঘরোয়া অনুষ্ঠানে। আর সেই মতোই অনুরাগীরা তক্কে তক্কে ছিলেন যে, কখন সৌরভ-ত্বরিতার বিয়ের ছবি দেখতে পাবেন, হইহট্টগোল হবে। তবে দু’জনের একজনও এখনও পর্যন্ত বিয়ের কোনও ছবি প্রকাশ্যে আনেনি। কিন্তু ত্বরিতার বান্ধবী তথা অভিনেত্রী সন্দীপ্তা সেন যেন আর তর সইতে পারলেন না। বন্ধুর বিয়ে বলে কথা, আনন্দের খবর তিনিই বাইরে আনলেন! সেই কবে থেকে প্ল্যানিং, তাই সেই সুপ্ত প্ল্যানিং তিনি ফাঁস করলেন। অবশেষে তিনিই সোশ্যাল মিডিয়ায় সৌরভ আর ত্বরিতার বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন আমজনতার কাছে।

নতুন লুকে হলুদ রঙের শাড়ি পরিহিতা সন্দীপ্তার পাশেই দেখা গেল সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ দম্পতি সৌরভ-ত্বরিতাকে। দু’জনের গলাতেই লাল গোলাপের সুন্দর বড় মালা। ত্বরিতার নাক বেয়ে সিঁদুর উঠেছে কপাল অবধি, টকটক করছে। সুন্দর লাগছে। রাঙা চেলি পরা নববধূ টিকে লাজে লাল দেখাচ্ছিল। অভিনেত্রী সন্দীপ্তার শেয়ার করা ছবিতে এমনভাবেই দেখা গেল নবদম্পতিকে। বিয়েতে উত্তম কুমারের বাড়িতে আমন্ত্রিত ছিলেন সন্দীপ্তার বিশেষ বন্ধু অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ও। সেই ছবি প্রকাশ্যে আসার পরই নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন দেশের অনুরাগীরা।

সেলিব্রেটির এই বিয়ের মেনুতেও ছিল এলাহি আয়োজন। স্যালাড, কড়াইশুঁটির কচুরি, মটন কিমা, হলুদ পোলাও, মটন মশলা থেকে শুরু করে জিলিপি পর্যন্ত । শেষপাতে মিষ্টিও ছিল হরেক। বেকড মিহিদানা, নলেন গুঁড়ের কুলফি ইত্যাদি। বিয়েতে উপস্থিত ছিলেন রানি রাসমণি ধারাবাহিকের গোটা টিম-সহ আরও অনেক টলি তারকারাও। দেখা গেল নবদম্পতি সৌরভের দাদা-বউদি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারকেও।