চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মসজিদের কমিটি ও জমি নিয়ে দ্বন্দ্বের জেরে সংঘর্ষ, দু’জনের মৃত্যু

ময়মনসিংহ সদরের চরাঞ্চলে মসজিদ কমিটি ও জমি নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বে সংঘর্ষের ঘটনায় শফিকুল ইসলাম (২৮) ও রফিকুল ইসলাম (৩২) নামে সহোদরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে।

আটকরা হলো- সিরতা নয়াপাড়ার শরাফুদ্দিনের ছেলে রুবেল মিয়া (২৮) ও তনু শেখের ছেলে মমতাজ উদ্দিন (৪২)।

Reneta June

নিহত সহোদরের চাচা আব্দুল মজিদ জানান, সদর উপজেলার সিরতা নয়াপাড়ার তালেব আলীর পরিবার ও প্রতিবেশী আলিমুদ্দিন নবী হোসেন পরিবারের সাথে মসজিদের কমিটি ও ৬৬ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দের জেরে শুক্রবার দুপুরে নবী হোসেনের লোকজন নয়াপাড়া বাজারের দোকানে ঢুকে রফিকুল ইসলামের ওপর হামলা চালায়। হামলার খবরে রফিকুলের বাবা আলী আকবর ও ছোট ভাই শফিকুল বাধা দিলে তাদের ওপর হামলা চালায় প্রতিপক্ষ। এই ঘটনায় গুরুতর আহত তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে প্রথমে রফিকুল মারা যায়। পরে উন্নত চিকিৎসার জন্য শফিকুলকে ঢাকা পাঠানো হলে পথেই শুক্রবার মধ্যরাতে সেও মারা যায়।

বিজ্ঞাপন

কোতোয়ালী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ জানান, শুক্রবার রাতে নিহতদের বাবা আলী আকবর বাদী হয়ে অভিযোগ করেছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দু’জনকে আটক করা হয়েছে। বাকীদের আটকের তৎপরতা চলছে।