চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মমতার ছবি দিয়ে বিজেপিকে হুঁশিয়ারি

মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থা স্থিতিশীল

নির্বাচনী প্রচারে গিয়ে হাত, পা ও বুকে ‘আঘাত’ পাওয়া পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।   

নিজের নির্বাচনী এলাকা নন্দীগ্রামে বুধবার সন্ধ্যায় ‘আঘাত’ পাওয়ার পর রাতেই তাকে কলকাতায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ওই ঘটনার পর থেকে পশ্চিমবঙ্গে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। মমতার অভিযোগ, তার ওপর চক্রান্ত করে হামলা চালানো হয়েছে। তবে বিজেপি, কংগ্রেস ও বামপন্থী দলগুলোর দাবি, সর্বোচ্চ নিরাপত্তার মধ্যে থাকা মমতা সহানুভূতি পেতে ‘নাটক’ করছে। তারা ওই ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তও দাবি করেন।

ঘটনার পর বুধবার মধ্যরাতে একটি টুইট করেন তার ভাতিজা ও যুব তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বিজেপিকে ট্যাগ করে তাতে লেখেন, ‘অপেক্ষা করুন, ২ মে রোববার বাংলার মানুষ শক্তি দেখাবে। প্রস্তুত হও।’

ওই টুইটের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়েরও একটি ছবিও পোস্ট করেন তিনি। হাসপাতালে শুয়ে থাকা ওই ছবিতে মমতার পায়ে ব্যান্ডেজ দেখা যাচ্ছে।

বিজ্ঞাপন

বুধবার হলদিয়ায় সরকারি অফিসে মনোনয়নপত্র জমা দিয়ে নন্দীগ্রামে ফিরে আসেন মমতা। সেখানে একাধিক মন্দির পরিদর্শন করেন তিনি।

সবশেষ রেয়াপাড়ায় একটি মন্দির থেকে বের হয়ে গাড়িতে যাওয়ার সময় ভিড়ের মধ্য থেকে তাকে ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ উঠে।

ভিড়ের মধ্যে ‘আকস্মিক ধাক্কা দেওয়ায়’ মুখ থুবড়ে পড়ে যান মমতা। এতে কপালে ও মাথায় আঘাত লাগে তার। এছাড়া পায়েও ব্যথা পান তিনি।

যদিও প্রত্যক্ষদর্শীদের বরাতে বিভিন্ন গণমাধ্যম বলছে, রাস্তায় থাকা একটি লোহার পিলারের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।

এরই মধ্যে ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

বিজ্ঞাপন