চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে উৎসবমুখর টাঙ্গাইল

উৎসবমুখর পরিবেশে টাঙ্গাইল-৪ আসনের উপনির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের সম্ভাব্য প্রার্থী কাদের সিদ্দিকী ও আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী সোহেল হাজারীসহ ১০ জন সম্ভাব্য প্রার্থী সহকারি রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন জমা দিয়েছেন। 

উৎসবমুখর নির্বাচনী আমেজে টাঙ্গাইল ৪ আসনের উপনির্বাচনে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন জমা দিয়েছেন সম্ভাব্য ১০ জন প্রার্থী। দুপুরে কালিহাতি উপজেলা পরিষদে সহকারী রিটার্নিং অফিসারের ভবনে কৃষক শ্রমিক জনতা লীগের সম্ভাব্য প্রার্থী বঙ্গবীর কাদের সিদ্দিকীর পক্ষে মনোনয়ন পত্র জমা দেন তার সহধর্মিনী নাসরিন সিদ্দিকী। তিনি নিজেও একজন প্রার্থী। মনোনয়ন পত্র জমা দেয়ার পর সংক্ষিপ্ত একটি পথসভায় কাদের সিদ্দিকী প্রধানমন্ত্রীকে ভোটের রাজনীতি ফিরিয়ে আনার জন্য কালিহাতি উপনির্বাচনকে জনতার রায়ের উপর ছেড়ে দেয়ার দাবি জানান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পরে মনোনয়ন পত্র জমা দেন আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী সোহেল হাজারি। সরকারি দলের প্রার্থী হলেও নির্বাচনে সরকারের কোনো হস্তক্ষেপ থাকবে না বলে আশ্বাস তার। কালিহাতির জনতা নৌকাকে প্রত্যাখ্যান করবে না বলে আশা তার। 

নির্বাচনকে সুস্থ করা ছাড়া নির্বাচন কমিশনের কাছে বিকল্প কোনো উপায় নেই বলে জানিয়েছেন সহকারী রিটার্নিং অফিসার মো. তাজুল ইসলাম। তিনি বলেন, আমরা নির্বাচনের উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে জনগনের মনে আস্থা ফিরিয়ে আনতে চাই। এই এলাকার মানুষকে উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে ভোটকেন্দ্রে নিয়ে যেতে চাই আমরা। 

মনোনয়ন পত্র বাছাই ১৩ অক্টোবর. প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২১ অক্টোবর  ও ভোটগ্রহণ ১০ নভেম্বর।