চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মঙ্গলবার দুুপুরে চ্যানেল আইয়ে ‘দুলাভাই জিন্দাবাদ’

মঙ্গলবার দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় দেখানো হবে মৌসুমী-ডিপজলের ‘দুলভাই জিন্দাবাদ’

আবারও ছোট পর্দায় দেখা যাবে প্রিয়দর্শিনী মৌসুমী ও মনোয়ার হোসেন ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’। মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় ছবিটি দেখতে পারবেন দর্শক।

ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা মনতাজুর রহমান আকবর। ছবির গল্পে দেখা যায়, জোসনা (মৌসুমী) এলাকার বাল্যবিবাহ প্রতিরোধ করার জন্য সামাজিক আন্দোলন গড়ে তোলে। আর এ প্রতিবাদ করতে গিয়ে গ্রামের কুচক্রি মহলের নজরে পড়ে। তারা জোসনাকে বাঁধা দেয়। জোসনা তার স্বামী (সুলতান) ডিপজলের সহযোগিতায় বাল্যবিবাহ প্রতিরোধ করতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

অন্যদিকে ভ্যান চালক সুলতান (ডিপজল) এলাকায় সকল অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ করে। এলাকার প্রভাবশালী ব্যক্তি অমিত হাসানের (আজমল চৌধুরী) সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। সুলতান এলাকায় পরোপকারী হিসেবে মানুষের ভালোবাসা পায়। একটা সময় এই ভালোবাসা তার জন্য কাল হয়ে দাঁড়ায়। এদিকে আহমেদ শরীফের একমাত্র সন্তান বাপ্পীর সঙ্গে বিদ্যা সিনহা মিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নানান জটিলতার মধ্যে দিয়ে এগিয়ে যায় গল্প।

রাজেস ফিল্ম প্রযোজিত এই ছবিতে মনোয়ার হোসেন ডিপজল, মৌসুমী, বাপ্পী ও মীম ছাড়াও অভিনয় করেছেন আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুণা বিশ্বাস, নাদির খান, শবনম পারভীন, ইলিয়াস কোবরা, সুব্রত প্রমুখ। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।