চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মঙ্গলবার করাচি যাচ্ছেন তামিম

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লে-অফ রাউন্ডে খেলতে মঙ্গলবার করাচি যাবেন তামিম ইকবাল। সকাল ১০টা ১০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রওনা হবেন টাইগার ওপেনার।

দুবাই হয়ে করাচি পৌঁছাবেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম। ফ্র্যাঞ্চাইজি আসরে খেলতে যাওয়ার আগে সোমবার মিরপুরে শেষবার কঠোর অনুশীলন করেছেন তিনি। একাডেমি মাঠের নেটে তিন পেসার রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান ও মেহেদী হাসান রানাকে মোকাবেলা করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত মার্চে প্লে-অফ রাউন্ড শুরুর আগে করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে গিয়েছিল পিএসএল। ৭ মাস পর ফের শুরু হচ্ছে শেষ ধাপের খেলা। টুর্নামেন্টের দুটি এলিমিনেটর ম্যাচ, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল বাকি আছে। আগামী ১৪, ১৫ ও ১৭ নভেম্বর ম্যাচগুলো হবে করাচিতে।

অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ক্রিস লিনের বদলি হিসেবে লাহোর কালান্দার্সে খেলবেন তামিম। শনিবার টুর্নামেন্টের প্রথম এলিমিনেটর ম্যাচে লাহোরের প্রতিপক্ষ পেশোয়ার জালমি।

আসরের প্লে-অফে মুলতান সুলতানসের হয়ে খেলার কথা ছিল মাহমুদউল্লাহ রিয়াদের। ব্যাটিং অলরাউন্ডার কোভিড-১৯ পজিটিভ হওয়ায় সেখানে যেতে পারছেন না। বিসিবির টি-টুয়েন্টি টুর্নামেন্টের শুরু থেকেও তার খেলা অনিশ্চিত। এ মাসের তৃতীয় সপ্তাহে হওয়ার কথা পাঁচ দলের আসরটি।