চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভোলার তজুমদ্দিনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

ভোলার তজুমদ্দিনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, হামলা, দোকানপাট, ঘর-বাড়ি ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় নারী-শিশুসহ উভয় পক্ষের অন্তত ২০জন আহত হয়েছে।

গতরাত এবং রোববার সকালে তজুমদ্দিন উপজেলার চাচঁড়া ইউনিয়ন পরিষদ এর সামনে এবং এর আশপাশের এলাকায় এসব তাণ্ডব চলে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জানা গেছে, গতরাত সাড়ে ৯টায় নৌকার মিছিল শেষে বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মো. রিয়াদ হোসেন হান্নান এবং নৌকার চেয়ারম্যান প্রার্থী আবু তাহের মিয়ার সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডাকে কেন্দ্র করে সংঘর্ষ শুরু হয়। থেমে থেমে দফায় দফায় চলা সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়। এসময় ভাঙচুর করা হয় বর্তমান চেয়ারম্যান এর কার্যলয়,জাতীয় পার্টির স্থানীয় কার্যালয়, ৫টি দোকান পাট ও বেশ কয়েকটি ঘর-বাড়ি।

বিজ্ঞাপন

আহতদেরকে প্রথমে তজুমদ্দিন এবং পড়ে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে তজুমদ্দিন থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এ ঘটনায় উভয় চেয়ারম্যান প্রার্থী একে অপরকে দায়ী করছে।

অপরদিকে রোববার সকাল থেকে শতশত মটরসাইকেল নিয়ে এলাকায় শোডাউন করায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। এলাকার সাধারণ মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ভোলা সদর থেকে আরও অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পাঠানো হচ্ছে।