চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভোগ বাই প্রিন্স এখন কুমিল্লায়

‘দেশের টাকা দেশে রাখুন’ স্লোগান নিয়ে বিজয়ের মাসে কুমিল্লায় উদ্বোধন হলো ভোগ বাই প্রিন্সের ১৩ তম শাখার। ১৫ ডিসেম্বর কুমিল্লার বাদুরতলায় প্রতিষ্ঠানটির ১৩তম শাখার উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আ ক ম বাহারউদ্দিন বাহার এম পি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপ ও আরটিভির পরিচালক ফিরোজ আলম, ভোগ বাই প্রিন্সের ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিম আক্তার, জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা তাহসিন বাহার সূচনা ও সংগীতশিল্পী আঁখি আলমগীর। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শ্রাবণ্য তৌহিদা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং শাকিল ইবনে সুলতান বলেন, ‘বাজারে বিদেশি পণ্যের সয়লাব ঠেকিয়ে দেশের টাকা দেশে রাখতে সম্পূর্ণ দেশীয় নিজস্ব পণ্য নিয়ে ২০১৬ সালে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে। ইতিমধ্যে ঢাকার ১০টি শাখাসহ সারাদেশে মোট ১৩টি শাখায় ক্রেতা সাধারণের ব্যাপক সাড়া মেলেছে। কুমিল্লার এই শাখাটিও ক্রেতাদের চাহিদা পূরণে সক্ষম হবে বলে আশা করি।’

জাতীয় চেতনার উন্মেষ ঘটাতে দেশের মানুষকে দেশীয় তৈরি পণ্য ব্যবহার করার আহ্বান জানান প্রধান অতিথি।

এদিকে উদ্বোধন উপলক্ষ্যে ক্রেতা সাধারণকে ৪০% ডিসকাউন্ট দেওয়া হয়। এই শোরুমটিতে ছেলেদের জন্য পাঞ্জাবি, প্যান্ট, জুতা এবং মেয়েদের জন্য ব্যাগ, জুয়েলারি, থ্রি পিসসহ বাহারি পোশাকের সমাহার রয়েছে।