চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভুয়া মুক্তিযোদ্ধাদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

নীলফামারীর জলঢাকায় ভুয়া মুক্তিযোদ্ধা ও তাদের সহযোগীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা করা হয়।

বুধবার সন্ধ্যায় সচেতন জনতার ব্যানারে বিক্ষোভটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে পথসভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী যখন পিতা মুজিবের আদর্শ বুকে নিয়ে ক্ষুধা, দারিদ্র, দুর্নীতি, জঙ্গীমুক্ত দেশ গড়ায় বিশ্ব দরবারে সুনাম কুড়াচ্ছেন, ঠিক তেমনিভাবে প্রধানমন্ত্রীর আদর্শে অনুপ্রাণিত হয়ে নিজের জীবন বাজি রেখে জঙ্গিবাদ যুদ্ধাপরাধীর বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন জলঢাকার কৃতিসন্তান আন্তর্জাতিক অপরাধ দমন ট্রাইবুনালের প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ।

বিজ্ঞাপন

‌‘ব্যারিষ্টার তুরিন আফরোজ গত ২৩ তারিখে তার নিজের লিখিত এক কলামে লিখেছেন যুদ্ধাপরাধীর বিচারের পাশাপাশি ভুয়া মুক্তিযোদ্ধাদের তালিকা করে তাদেরও বিচার করে মুক্তিযোদ্ধাদের কলঙ্কমুক্ত করে প্রকৃত মুক্তিযোদ্ধাদের সম্মান ফিরিয়ে দেয়া হবে।’

ব্যারিস্টার তুরিন আফরোজের কথার সঙ্গে একমত পোষণ করে বক্তারা ভুয়া মুক্তিযোদ্ধা ও তাদের সহযোগীদের চিহ্নিত করে ভুয়া মুক্তিযোদ্ধামুক্ত দেশ গড়ার আহ্বান জানান।

এসময় বক্তব্য রাখেন যুবলীগ নেতা এনামুল হক, জলঢাকা পৌর যুবলীগ আহ্বায়ক নাজমুল কবির মুকুল, যুবলীগ নেতা মিত্তন চন্দ্র রায় রাজ্জাক, তৈয়ব, মমিনুর, দেলাবর, রেজওয়ান সহ অনেকে।

Bellow Post-Green View