চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভালোবাসা দিবসে চ্যানেল অাইয়ের আয়োজন

ভালোবাসা দিবস উপলক্ষে চ্যানেল আই প্রচার করবে বিশেষ অনুষ্ঠানমালা। এ ধারাববাহিকতায় ১৪ ফেব্রুয়ারি সকাল ৭.৩০ মিনিটে প্রচার হবে ‘গানে গানে সকাল শুরু’র বিশেষ পর্ব। পর্বে গান করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা ও সুরের ধারার শিল্পীরা। দুপুর ১২:৩০ মিনিটে সরাসরি প্রচার হবে বিশেষ ‘তারকাকথন,  সরাসরি পর্বে অংশ নেবেন নাঈম ও নাদিয়া।

বেলা ০১:০৫ মিনিটে রয়েছে ভালোবাসার গানের অনুষ্ঠান ‘এবং সিনেমার গান’ এবং ১.৩০ মিনিটে প্রচার হবে বিশেষ আড্ডার অনুষ্ঠান ‘ভালোবাসার রং তুলি’, উপস্থাপনা ও পরিচালনা করেছেন পুনম প্রিয়াম। রাত ১১:৩০ মিনিটে প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘ভালোবাসার সুরে ও গল্পে আমরা’, উপস্থাপনা ও পরিচালনা করেছেন মৌসুমী বড়ুয়া। এছাড়া থাকছে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ও সিনেমা।

নাটক- ‘জেনিফার-এর চিঠি’

বিজ্ঞাপন

ভালোবাস দিবসে  প্রচার হবে বিশেষ নাটক ‘জেনিফার-এর চিঠি’। নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দীন সুমন ও পরিচালনা করেছেন সাইদুর রহমার রাসেল। অভিনয়ে মেহজাবিন, তওসিফ, দিলারা জামান প্রমুখ। প্রচার হবে রাত ৯.৩৫ মিনিটে।

নাটক- ‘অন্য কোথাও

রাত ৭.৫০ মিনিটে প্রচার হবে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘অন্য কোথাও’। নাটকটি রচনা করেছেন কাজী শাহিদুল ইসলাম ও পরিচালনা করেছেন সালাউদ্দিন  লাভলু। নাটকে অভিনয় করেছেন নিলয়, মৌসুমী হামিদ প্রমুখ।

সিনেমা- ‘ছুঁয়ে দিলে মন’
শিহাব শাহীন পরিচালিত ভালোবাসার সিনেমা ‘ছুঁয়ে দিলে মন’ প্রচার হবে দুপুর ২:৪০ মিনিটে। অভিনয়ে জাকিয়া বারি মম, আরেফিন শুভ, ইরেশ যাকের, আলীরাজ, মিশা সওদাগর, মাহমুদুল ইসলাম মিঠু, মেজবাহ উদ্দিন সুমন, কাজী উজ্জ্বল প্রমুখ।

 

বিজ্ঞাপন