চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভালোবাসায় ভরা মেগান-হ্যারির বাগদানের ছবি

মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল ও ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারির বাগদানের খবর প্রকাশ্যে আসার পর থেকে তাঁদের নিয়ে কৌতুহলের কমতি নেই বিশ্ববাসীর। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নিজেদের বাগদানের অফিসিয়াল ছবি প্রকাশের মাধ্যমে আবারও আলোচনায় এলেন এই হবু দম্পতি।

নিউইয়র্কের আলোকচিত্রগ্রাহক অ্যালেক্সি লুবোমির্স্কি তাঁর ক্যামেরায় ধারন করেছেন মেগান-হ্যারির বাগদানের ছবি। তাঁর তোলা মেগান-হ্যারির ছবিগুলোর মধ্যে কয়েকটি ছবি এর মধ্যেই ভাইরাল হয়েছে সাইবার দুনিয়ায়। লুবোমির্স্কি এর আগেও রাজ পরিবারের ছবি তুলেছেন। হ্যারির মা প্রিন্সেস ডায়ানাও জীবিত অবস্থায় বন্দী হয়েছিলেন তাঁর ক্যামেরায়।

বিজ্ঞাপন

চ্যানেল আই অনলাইন- ১৬ মাস সম্পর্কের পর বাগদান হয়েছে মেগান-হ্যারির
                                                                                        ১৬ মাস সম্পর্কের পর বাগদান হয়েছে মেগান-হ্যারির

প্রথম ছবিটিতে চিরাচরিত রাজ পরিবারের ধাঁচে নয়, যথেষ্ট ঘনিষ্ঠভাবেই হ্যারির সাথে হাতে হাত ধরে সিঁড়িতে বসে থাকতে দেখা যায় এই জুটিকে। রালফ এন্ড রুশোর কালো গাউনে মেগান আর নীল স্যুটে দুজনকে মানিয়েছেও বেশ। দু’জনের পারস্পরিক ভালোবাসা ভালোভাবেই ফুটে উঠেছে এই ছবিতে।

চ্যানেল আই অনলাইন- মেগান মার্কেল ও প্রিন্স হ্যারি
                                                                                                                                  মেগান মার্কেল ও প্রিন্স হ্যারি

সাদাকালো দ্বিতীয় ছবিটিতে ভিক্টোরিয়া বেকহামের সাদা রঙের সোয়েটার পরা মেগানকে নিজের বারবারি কোট দিয়ে জড়িয়ে রেখেছেন রাজপুত্র হ্যারি। দু’টো ছবিতেই নিজের বাগদানের আংটিকে ভালভাবেই সবার চোখে ধরা পড়ার মতো অবস্থায়ই রেখেছেন মেগান মার্কেল।

ছবিগুলো দেখার পর সবাই একবাক্যেই বলছেন, রাজ পরিবারে এর আগে কেউ এত ঘনিষ্ঠভাবে আর এত ভালোবাসায় ভরা ছবি তোলেননি। প্রচলিত রাজকীয় গম্ভীর ভাবমূর্তি ভেঙে দিয়ে আবারও হ্যারি প্রমাণ করলেন তিনি সবার চেয়ে আলাদা।

মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের সঙ্গে চলতি বছরের নভেম্বরের শুরুতে বাগদান হয়ে গেছে রাণী দ্বিতীয় এলিজাবেথের নাতি প্রিন্স হ্যারির। ২০১৮ সালের ১৯ মে অনুষ্ঠিত হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান।

Bellow Post-Green View