চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভার্চুয়াল অফিসে বাসা থেকে অনলাইনে

বর্তমান পরিস্থিতিতে কর্মীদের সুরক্ষায় নিয়মিত স্বাস্থ্যবিধির পাশাপাশি বিশেষ ব্যবস্থা নিয়েছে চ্যানেল আই। এজন্য অফিস ও মাঠ পর্যায়ের কার্যক্রমে নানান উদ্যোগ বাস্তবায়ন করা হচ্ছে।

চ্যানেল আই কর্মীদের জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, গ্লাভস, অ্যাপ্রনসহ নানান ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামের ব্যবস্থা করা হয়েছে। আছে অফিসে প্রবেশের পূর্বে হাত ধোয়া ও হ্যান্ড থার্মাল স্ক্যানারে শরীরের তাপমাত্রা মাপার ব্যবস্থা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জনসমাগম এড়াতে বর্তমান পরিস্থিতিতে শুধু জরুরি বিষয়গুলোই কাভার করছে চ্যানেল আই সংবাদ। এজন্য প্রতিদিনের কার্যকর সংবাদকর্মী সংখ্যা কমিয়ে আনা হয়েছে।

বিশেষ ব্যবস্থায় চলছে কর্মী ব্যবস্থাপনার কার্যক্রম। তবে, সকল সংবাদকর্মীই সার্বক্ষণিক বার্তাকক্ষের সঙ্গে যুক্ত আছেন এবং প্রতিটি ঘটনার সকল খবরই তাৎক্ষণিক টেলিভিশন ও অনলাইনের মাধ্যমে জানিয়ে দেওয়া হচ্ছে।

মাল্টিমিডিয়া বিভাগ ছাড়া চ্যানেল আই অনলাইনের কর্মীরা ভার্চুয়াল অফিসে অনলাইনে কাজ করছেন। মানুষকে করোনা ভাইরাসের বিষয়ে সচেতন করতে টকশোগুলোতেও এ বিষয়ে নিয়মিত আলোচনা ছাড়াও পর্দায় ও পর্দার বাইরে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছে চ্যানেল আই।