চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভার্গো ফার্মাসিউটিক্যালসের প্রবৃদ্ধিতে ভূমিকা রাখবে গ্রামীণফোন

দেশের অন্যতম উদীয়মান ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান ভার্গো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে গ্রামীণফোন। চুক্তি অনুযায়ী, ভার্গো ফার্মাসিউটিক্যালসের কর্মকর্তারা এখন থেকে গ্রামীণফোনের সংযোগ ও অন্যান্য ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের ডিরেক্টর নাসার ইউসুফ এবং ভার্গো ফার্মাসিউটিক্যালসের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ ইশমাম ফারুক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ এমওইউ’তে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে গ্রামীণফোনের সাব সেগমেন্ট হেড শাখাওয়াত হোসাইন খান এবং কি অ্যাকাউন্ট ম্যানেজার মো. জামিল উদ্দীন এবং ভার্গো ফার্মাসিউটিক্যালসের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাফিস নজরুল রাইয়ানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এমওইউ অনুযায়ী, ভার্গো ফার্মাসিউটিক্যালসের সকল অফিস পরিবহনে ভিটিএস সুবিধা, তাপমাত্রা পরিমাপক সফটওয়্যার ও ডিভাইস, টিম ট্র্যাকার সেবা এবং চিকিৎসকদের জন্য গিফট রাউটার সুবিধা দিবে গ্রামীণফোন।

গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের ডিরেক্টর নাসার ইউসুফ বলেন, ‘আমাদের দেশের ওষুধ শিল্প খাতে সম্ভাবনার নতুন দিগন্ত উন্মোচিত হচ্ছে। ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে ভার্গো ফার্মাসিউটিক্যালসের সাথে এমওইউ স্বাক্ষর করতে পেরে এবং তাদের প্রবৃদ্ধিকে ত্বরান্বিত করতে সহায়তা করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

বিজ্ঞাপন