চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভারতে নির্বাচন: এক আসন না পেয়ে ৩০০ ‘আসন’ নিয়ে গেলেন এমএলএ!

ভারতের লোকসভা নির্বাচনে পছন্দের আসনের টিকিট না পেয়ে দলীয় কার্যালয় থেকে প্রায় ৩শ’ আসন অর্থাৎ চেয়ার তুলে নিয়ে গেছেন মধ্য মহারাষ্ট্রের এক এমএলএ।

সমর্থকদের সাহায্য নিয়ে স্থানীয় পার্টি অফিস থেকে চেয়ারগুলো তুলে নিয়ে যান আওরঙ্গবাদ বিধানসভার সিলোদ আসনের এই সংসদ সদস্য (এমএলএ) আবদুল সাত্তার।

বিজ্ঞাপন

আবদুল সাত্তার অবশ্য পিটিআই’কে জানিয়েছেন, তিনি কষ্ট পেয়ে দল থেকে পদত্যাগ করেছেন এবং চেয়ারগুলো তার নিজের টাকায় কেনা। দলীয় কার্যালয় থেকে নিজের চেয়ার নিয়ে গেছেন তিনি।

বিজ্ঞাপন

‘হ্যাঁ, চেয়ারগুলো আমার ছিল এবং কংগ্রেসের বৈঠকের জন্যই আমি সেগুলো দিয়েছিলাম। এখন আমি দল ছেড়ে দিয়েছি। তাই আমার চেয়ারগুলোও ফিরিয়ে নিয়েছি আমি। দল এখন যাদেরকে মনোনয়ন দিয়েছে তাদেরই উচিত প্রচারণার সব ব্যবস্থা করা।’

সাত্তার সিলোদ জেলায় কংগ্রেসের একজন প্রভাবশালী নেতা। এবার আশা করেছিলেন আওরঙ্গবাদে লোকসভা মনোনয়ন পাবেন তিনি। কিন্তু শেষমেশ কংগ্রেস তার বদলে বিধান পরিষদের সদস্য (এমএলসি) সুভাষ জাম্বাদকে মনোনয়ন দেয়ায় ক্ষেপে যান তিনি।

এনডিটিভি জানিয়েছে, মনোনয়নের সিদ্ধান্তের কিছু সময় পর মঙ্গলবার আবদুল সাত্তার জানতে পারেন, স্থানীয় কংগ্রেসের নেতাকর্মীরা তাদের আঞ্চলিক সহযোগী রাজনৈতিক দল এনসিপি’র সঙ্গে শাহগুঞ্জে অবস্থিত নিজ কার্যালয় গান্ধী ভবনে যৌথ বৈঠক ডেকেছেন।

বৈঠক শুরুর ঠিক কিছুক্ষণ আগেই সাত্তার তার লোকজনদের দিয়ে সেখান থেকে সব চেয়ার সরিয়ে নিয়ে যান। ফলে সেখানে আর বৈঠক করতে না পেরে পরে এনসিপি’র কার্যালয়েই আলোচনায় বসেন কংগ্রেসের নেতাকর্মীরা।

Bellow Post-Green View