চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভারতের বিদায়ে হতাশ বলিউড

নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে সেমি ফাইনাল থেকে বিদায় নিয়েছে ভারত। এমন হারে ব্যথিত বলিউড। সোশ্যাল মিডিয়ায় হতাশা প্রকাশ করেছেন তারকারা। তবে হতাশ হলেও টিমের পাশেই আছেন তারা।

অর্জুন রামপাল লিখেছেন, ভারত দলকে সমর্থন করতে ভালোবাসি। আপনারা দারুণ খেলেছেন। এটা আমাদের দিন ছিল না। ভাবতেও পারছিনা আপনাদের কেমন লাগছে। দারুণ সব ম্যাচ উপহার দেয়ার জন্য ধন্যবাদ। ভালোবাসি টিমকে।

বিজ্ঞাপন

আমির খান লিখেছেন, ভাগ্য খারাপ। আমাদের দিন ছিল না আজকে। আমার কাছে ভারত যখন এক নম্বর টিম হিসেবে সেমিফাইনালে গিয়েছে, তখনই বিশ্বকাপ জেতা হয়ে গেছে। ভালো খেলেছেন আপনারা, পুরো টুর্নামেন্টেই। আগের দিন বৃষ্টি না হলে হয়তো খেলার ফলাফল অন্যরকম হতে পারতো।

অনুপম খের লিখেছেন, ধন্যবাদ ইন্ডিয়ান ক্রিকেট টিমকে তাদের খেলা এবং চেষ্টার জন্য। আপনারা দারুণ খেলেছেন। আমাদের এক করেছেন, ভারতীয় সত্ত্বাকে জাগ্রত করেছেন, পতাকার তিন রঙে আমাদের রাঙিয়েছেন। আপনারা সবসময়েই আমাদের হিরো হয়ে থাকবেন।

হুমা কোরেইশি লিখেছেন, আমি বিষণ্ণ।

সুনীল শেঠি লিখেছেন, আমার টিমে বিশ্বাস করতাম, করি এবং করবো।

ম্যানচেস্টারে বৃষ্টি বিভ্রাটে রিজার্ভ ডেতে গড়ানো প্রথম সেমিফাইনালে ৮ উইকেটে ২৩৯ রান তুলেছিল নিউজিল্যান্ড। পরের দিন ব্যাট করে ভারত ২২১ রানে অলআউট হয়ে যায়। ১৮ রানে হেরে ভেঙ্গে যায় বিশ্বকাপ জয়ের স্বপ্ন।

Bellow Post-Green View