চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভাইরাল হওয়া সেই দুই মেয়ের বাবাকে ট্রাক্টর পাঠালেন সোনু সুদ

Nagod
Bkash July

করোনার এই সংকটকালে গরীব দুঃস্থদের ভরসার অন্যতম একটি জায়গা হলো ‘দাবাং’ খ্যাত অভিনেতা সোনু সুদ। কঠিন এই সময়টিতে যখনই কেউ বিপদের পড়েছেন তখনই এগিয়ে গিয়েছেন এই রিয়েল হিরো। আবারও তার সেই মহানুভবতার দেখা মিললো।

Reneta June

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অন্ধ্রপ্রদেশের চিত্তোর জেলার দুই মেয়ের শক্ত হাতে জোয়াল ধরে খেতের উপর দিয়ে এগিয়ে যাওয়ার একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে লাঙল ধরে আছেন তাদের বাবা। আর জমিতে বীজ ছড়িয়ে দিচ্ছেন মা। মূলত হাল চাষের বলদ ভাড়া করার টাকা না থাকাতেই মেয়েদের মাঠে নামতে হয়েছিল। যা ছিল সত্যিই হৃদয় বিদারক একটি চিত্র। অবশেষে তাদের এই দুঃসময়ে ট্রাক্টর পাঠিয়ে তাদের পাশে দাড়ালেন সোনু সুদ।

এই বিষয়ে সোনু সুদ বলেন, মেয়ে দুটোকে দিয়ে এমনটা করানো উচিত হয়নি। তাদের এখন কলেজ যাওয়ার সময়। আমি প্রথমে ভেবেছিলাম তাদের দুটি বলদ প্রেরণ করবো। কিন্তু পরবর্তীতে ট্রাক্টর পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি।

পরিবারটির প্রতিক্রিয়া সম্পর্কে একটি সাক্ষাতকারে সোনু সুদকে প্রশ্ন করা হলে তিনি জানান, তারা খুব খুশি হয়েছে। তাদের বাবা কান্নায় ভেঙে পড়েছিলেন এবং তিনি বলেছিলেন তিনি আমার পা ছুঁতে চান। আমাকে ধন্যবাদ দেওয়ার মতো তার কাছে কোন শব্দ ছিল না, এবং সত্যি আমারও কোন শব্দের দরকার নেই।

মেয়েদের বাবা বলেছিলেন, কয়েক ঘন্টা আগেও আমাদের কিছু ছিল না। তবে এখন আমাদের একটি ট্রাক্টর রয়েছে, যা আমাদের জীবন বদলে দিয়েছে।

সোনু সুদের এই মহৎ উদ্যোগের ব্যাপক প্রসংশা করেছেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডু। সেই সাথে ওই দুই মেয়ের পড়াশোনার সকল দায়িত্ব নিয়েছেন তিনি।

BSH
Bellow Post-Green View