চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানালেন মেহজাবীন

৩৪ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ নিয়ে সোশাল মিডিয়ায় রীতিমত তোলপাড়। অন্তরঙ্গ মুহূর্তের ওই ভিডিওর নারীকে সোশাল মিডিয়ায় অনেকেই দেশের তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বলে অপপ্রচারণা চালাচ্ছেন। তবে তাদের জন্য কড়া হুঁশিয়ারি জানিয়েছেন দেশীয় টিভি পর্দার এই শীর্ষ অভিনেত্রী।

সোশাল মিডিয়া ও ইউটিউবে একটি ভিডিও ক্লিপ শেয়ার করে বলা হচ্ছে, এটা মেহজাবীনের ভিডিও। সাধারণ দর্শক ভক্তরাও এতে বিভ্রান্ত হচ্ছেন। বিষয়টি যাচাইয়ের সুযোগ না থাকায় অনেকে এমন অপপ্রচারণা চোখ বুজে বিশ্বাস ও করছেন।

বিজ্ঞাপন

এমতাবস্থায় দর্শক-ভক্তদের বিভ্রান্ত না হতে অনুরোধ জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মেহজাবীন। বিষয়টি নিয়ে তিনি বলেন, সোমবার থেকে সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তির সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।

একইসঙ্গে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইমে বিষয়টি জানিয়ে আইনগত ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান মেহজাবীন। এ বিষয়ে তিনি বলেন, আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছি।

বিষয়টি জানতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইমের সঙ্গে যোগাযোগ করা হলে এক উর্দ্ধতন কর্মকর্তা জানান, আনঅফিশিয়ালি মেহজাবীনের বিষয়টি সম্পর্কে আমরা জেনেছি। অফিশিয়ালি মেহাজাবীনের কাছ থেকে এরকম অভিযোগ পেলে অবশ্যই আমরা ব্যবস্থা নিবো।

Bellow Post-Green View