চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্র্যাড পিটকে বিয়ে করতে চেয়েছিলেন মেগান, আবারও খুঁজছেন দেখা করার সুযোগ

ব্র্যাড পিটের সম্পর্ক নিয়ে জল্পনা কল্পনা চলছেই। সর্বশেষ গত সপ্তাহে এই তালিকায় যোগ হয়েছে রেনি বার্গের নাম। তবে জানা গেছে এত চেয়েও বেশি চমকপ্রদ খবর। জেনিফার অ্যানিস্টনের সঙ্গে বিচ্ছেদের পর ব্র্যাড পিটকে বিয়ে করতে চেয়েছিলেন মেগান মার্কেল।

এক সূত্র জানিয়েছে, জেনিফার অ্যানিস্টনের সঙ্গে বিচ্ছেদের পর অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে যখন প্রেম করছিলেন ব্র্যাড পিট, সেই সময়েই ব্র্যাড পিটের ‘মিসেস’ হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন মেগান। এই ব্যাপারে তিনি খোলাখুলিই আলাপ করতেন সবার সাথে।

বিজ্ঞাপন

ব্র্যাড পিটের প্রতি মেগানের ভালো লাগার বিষয়টি এতদিন পরে খবরে উঠে আসার পেছনে একটি কারণ আছে। লস অ্যাঞ্জেলসের বাসিন্দা হচ্ছেন মেগান। ব্র্যাড পিটও থাকেন সেখানেই। তাই এই সুযোগ কাজে লাগাতে ব্র্যাড পিটের সঙ্গে দেখা করতে চাইছেন মেগান। আবারও হলিউডে পুরোদমে কাজ শুরু করার ইচ্ছা মেগানের। ব্র্যাড পিটের সঙ্গে সিনেমায় অভিনয় করার সুযোগ খুঁজছেন তিনি।

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলসে আট মিলিয়ন ইউরো ভাড়ার এক ম্যানশনে নতুন সংসার শুরু করতে যাচ্ছেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। এক বছরের শিশু সন্তান আর্চি’র কথা ভেবে মেগান তার মা ডরিয়া রাগল্যান্ডকেও সাথে রাখছেন।

এর কয়েক মাস আগে, কয়েকদফা নাটকীয়তার পর রানির সম্মতিক্রমে ব্রিটেনের রাজকীয় দায়িত্ব থেকে অবসর নিয়ে দুনিয়াব্যাপী ঘুরে অভিজ্ঞতা অর্জন এবং অর্থনৈতিক স্বাধীনতা উপভোগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল।