চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্র্যাড পিটের সাথে যে কারণে বিচ্ছেদ হলো জোলির

বিচ্ছেদের দুই বছর পার হয়ে তিন বছরে পড়লো হলিউডের খ্যাতিমান দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির। কিন্তু তারপরও যেন তাদের এই বিচ্ছেদের মামলাটির কোন সমাধান আসছে না। সেই সাথে বন্ধ হচ্ছে না তাদের একে অপরকে দোষারোপ করা।

সম্প্রতি আবারও বিচ্ছেদের কারণ দর্শিয়ে এন্টারটেইনমেন্ট টুডেকে সাক্ষাৎকার দিয়েছেন জোলি। আর এই সাক্ষাৎকারই যেন আরো একুট উস্কে দিলো রিয়েল লাইফের এই জুটিকে নিয়ে রঙচটা সংবাদ প্রকাশের!

বিজ্ঞাপন

কেনো না সাক্ষাৎকারে জোলি সরাসরি ব্র্যাড পিটের বদঅভ্যাসগুলোকে দায়ী করেন। তিনি জানান, পিটের ঈর্ষান্বিত মনোভাব ও অতিরিক্ত অ্যালকোহল আসক্তিই তাদের বিচ্ছেদের মূল কারণ।

অস্কারজয়ী এই অভিনেত্রী আরো জানান যে, পিট তার অ্যালকোহল আসক্তির কারণে হলিউডে অনেক কাজের সুযোগ হারিয়েছেন। সেই সাথে তিনি ঈর্ষান্বিত ছিলেন আমার ব্যবসা নিয়েও। কারণ আমি তাকে আমার ব্যবসা প্রচার করতে দিতাম না। কিন্তু তারপরও তিনি আমার সন্তানদের পিতা। তাই এবিষয়ে আমি খুব বেশি কথা বলতে চাই না।

২০০৪ সাল থেকে প্রেমে পড়েন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। ২০১৪ সালে তারা বিয়ে করেন। এবং ২০১৬ সালে হলিপাড়ার জনপ্রিয় এ জুটির বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে দত্তক নেওয়া তিন সন্তানসহ ছয়জন সন্তান রয়েছে।

Bellow Post-Green View