চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বেগমগঞ্জে স্কুলছাত্রীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ

নোয়াখালীর বেগমগঞ্জে দশম শ্রেণির এক স্কুলছাত্রী (১৭) সঙ্ঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক দুই আসামিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার শরীফপুর ইউনিয়নের বাবুননগর গ্রামের খোনার বাড়ির আব্দুল আউয়ালের ছেলে আব্দুর রহমান(২৮) ও একই গ্রামের শরীফ মিয়াজী বাড়ির দুলালের ছেলে ইব্রাহিম(২২)।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার উপজেলার শরীফপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নির্যাতিতা কিশোরী জানান, শুক্রবার দুপুর ৩টার দিকে পাশের বাড়ির বান্ধবীর কাছ থেকে অনলাইনে পরীক্ষার নোট নেওয়ার জন্য যাওয়ার পথে আব্দুর রহমান (২৮) তাকে রাস্তা থেকে তুলে নিয়ে নির্মাণাধীন ফাঁকা বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

বিজ্ঞাপন

পরে ধর্ষক তার বন্ধু ইব্রাহিমকে (২২) ফোন করে এবং নির্যাতিতা কিশোরীকে আব্দুর রহমানের বাড়িতে নিয়ে যায়।  সেখানে তারা দুজনে আবার তাকে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে।

সন্ধ্যার পর আব্দুর রহমান নির্যাতিতা কিশোরীর কানে থাকা স্বর্ণের দুল ও নাকফুল ছিনিয়ে নিয়ে তাকে ঘর থেকে বের করে দেয়। কিশোরী বাড়ি গিয়ে বিষয়টি তার মাকে জানায়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, ভিকটিমের বাবা বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

এসপি শহীদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত আব্দুর রহমান ও ইব্রাহিমকে গ্রেপ্তার করে। শনিবার আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।