চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বুলবুলের মৃত্যুতে ফেসবুক জুড়ে তারকাদের শোক!

মঙ্গলবার ভোরে রাজধানীর আফতাবনগরে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মুক্তিযোদ্ধা, বরেণ্য গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল। তিনি ছিলেন গানের জগতের তারাদের অভিভাবক। ভালোবাসা দিয়েছেন অনেক, তাই পেয়েছেনও। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ তারকাজগত। সাধারণ মানুষও এর বাইরে নন। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রিয় শিল্পীর জন্য শোক প্রকাশ করছেন। সেই সাথে সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করছেন সাংস্কৃতিক জগতের নানা মানুষ।

জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল লিখেছেন- অনেক বড় একটা দুঃসংবাদ দিয়ে সকাল শুরু! দেশ বরেণ্য সুরকার, গীতিকার, মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল (স্যার) আমাদের মাঝে আর নেই! ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন। আজ ভোর ৪টার দিকে তিনি ইন্তেকাল করেছেন।

নির্মাতা দেবাশিষ বিশ্বাস শোক প্রকাশ করে ফেসবুকে লিখেছেন- ‘তোমায় দেখলে মনে হয়, হাজার বছর তোমার সাথে ছিল পরিচয়, বুঝি ছিল পরিচয়’।। — নতুন করে করা এই গানটি দেখিয়ে আপনার কাছ থেকে আশীর্বাদ নেওয়ার সুযোগ দিলেন না কাকা!!!

জনপ্রিয় কণ্ঠশিল্পী এলিটা করিম শোক প্রকাশ করে ফেসবুকে লিখেছেন- বীর মুক্তিযোদ্ধা, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই। মে ইউ রেস্ট ইন পিছ স্যার।

এদিকে ‘চিরকুট’ ব্যান্ড এর প্রধান ভোকালিস্ট শারমিন সুলতানা সুমি তার ফেসবুকে লিখেছেন যে, ‘অনন্ত যাত্রায় ভালো থাকবেন বাংলার অনবদ্য গীতিকার,কিংবদন্তি সুরস্রস্টা, বীর মুক্তিযোদ্ধা শ্রদ্ধেয় আহমেদ ইমতিয়াজ বুলবুল। মানুষের ভালবাসা আর অমরত্বে আপনি তারার মত জ্বলবেন বাংলাদেশের হৃদয়ে।

এছাড়া জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, বিনম্র শ্রদ্ধা…….আহমেদ ইমতিয়াজ বুলবুল।

বরেণ্য এই সংগীতশিল্পীর চলে যাওয়াতে শোক প্রকাশ করে অভিনেত্রী তানভীন সুইটি লিখেছেন যে, সব কটা জানালা খুলে দাও না…….আপনার চার দেয়ালের মাঝে বন্দী হয়ে থাকার আজ অবসান হল বুলবুল ভাই। অনন্তলোকে শান্তিতে থাকবেন হে বীর যোদ্ধা। বিনম্র শ্রদ্ধা ।