চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা

চিত্রনায়ক শাকিব খান প্রযোজিত তৃতীয় ছবি ‘বীর’-এ নায়িকা হিসেবে শুরুতে বুবলীর নাম শোনা গিয়েছিল। এরপর বুবলীর থাকা না থাকা নিয়ে বহু জল ঘোলা হলেও শেষ পর্যন্ত নিশ্চিত হওয়া গেছে, এ ছবিতেও বুবলীই থাকছেন শাকিবের নায়িকা।

‘বীর’ ছবির সঙ্গে জড়িত একটি বিশ্বস্ত সূত্র খবরটি চ্যানেল আই অনলাইনকে জানিয়েছে।

বিজ্ঞাপন

সূত্রটি জানায়, মৌখিকভাবে ‘বীর’-এ চূড়ান্ত হয়েছেন চিত্রনায়িকা বুবলী। এও জানা গেছে, ঈদের পর শুটিং শুরু করবেন পাসওয়ার্ড খ্যাত এই নায়িকা।

বীর ছবিতে বুবলীর থাকার সত্যতা নিশ্চিত করেছেন তিনি নিজেও। বলছেন, শেষ পর্যন্ত ছবিতে থাকছি এজন্য নায়ক, পরিচালক ও প্রযোজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এসকে ফিল্মস-এর প্রযোজনায় ‘বীর’ নির্মাণ করতে যাচ্ছেন বর্ষীয়ান চিত্রপরিচালক কাজী হায়াৎ। এটি হতে যাচ্ছে তার নির্দেশিত ৫০ তম সিনেমা। ইতোমধ্যে কাজ শুরু হয়েছে বীরের। তবে প্রথম লটে শুটিংয়ে অংশ নিচ্ছেন না শাকিব খান ও বুবলী।

দেশ, সমাজ, সংস্কৃতি, আইন, শাসন সবকিছু নিয়ে ‘বীর’ ছবির গল্প। বিজয় দিবসে উপলক্ষে ছবিটি সারাদেশ মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

এদিকে শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস-এর ব্যানারে গেলো ঈদে মুক্তি পায় বহুল আলোচিত ছবি ‘পাসওয়ার্ড’। প্রায় মাসব্যাপী ছবিটি দেশের প্রায় সব প্রেক্ষাগৃহে দারুণ ব্যবসা করে। এই ছবির ব্যবসাসফলতার পর পরই একসঙ্গে ৫টি ছবি নির্মাণের ঘোষণা আসে শাকিবের প্রযোজনা সংস্থার তরফ থেকে। তারই একটি প্রয়াস শুটিংয়ের আগেই আলোচিত ‘বীর’ ছবিটি।

Bellow Post-Green View