চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিয়ে বাড়িতে নাচ ও গানকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২

কুমিল্লার দেবিদ্বারে একটি বিয়ে বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে নাচ ও গানকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ যুবক নিহত হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন চারজন।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জেলার দেবিদ্বার উপজেলার জীবনপুর ইনসাফ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো: আরিফুর রহমান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহতরা হচ্ছেন উপজেলার আব্দুল্লাহপুর (জীবনপুর) গ্রামের হাবিবুর রহমান মিয়ার ছেলে সাইফুল ইসলাম (১৮) ও মুরাদনগর উপজেলার গুঞ্জুর মধ্যপাড়া গ্রামের আবু হানিফের ছেলে রাহিম (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের ওমান প্রবাসী জাকির হোসেনের মেয়ে নাজমা আক্তারের সাথে একই উপজেলার বুড়িরপাড় গ্রামের প্রবাসী হোসাইন মিয়ার ৮/৯ মাস আগে বিয়ে সম্পন্ন হয়। ওই বিয়ের অনুষ্ঠান ছিল বৃহস্পতিবার। তাই বুধবার সন্ধ্যা থেকে কনের পিত্রালয়ে নাচ ও গান-বাজনার আয়োজন চলছিল। রাতে সেখানে নাচতে যায় পাশের মুরাদনগর উপজেলার গুঞ্জুর গ্রামের রাহিম, সজিব, মামুন ও আক্তারসহ আরো কয়েকজন। এ নিয়ে স্থানীয় যুবকদের সাথে তাদের বাকতিবণ্ডা হয়।

এ নিয়ে বিরোধের জের ধরে রাত সাড়ে ১২টার দিকে বিয়ে বাড়ির অদূরে আব্দুল্লাহপুরস্থ জীবনপুর ইনসাফ মার্কেটের সামনে স্থানীয় যুবকদের সাথে গুঞ্জুর গ্রাম থেকে যাওয়া যুবকদের দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০/১৫ জন আহত হন। এদের মধ্যে সাইফুল ও তার বন্ধু রাহিম মারা যান। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর ভোর রাতে আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢামেকে পাঠানো হয়।