চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বিয়ের পিঁড়িতে বসছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা

বিজ্ঞাপন

একটা সময় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সংসার শুরুর স্বপ্ন দেখেছিলেন ভারতের টেলিভিশন কুইন অঙ্কিতা লোখান্ডে। কিন্তু অসম্পূর্ণই রয়ে গিয়েছে সেই স্বপ্ন। ২০১৬ সালে ভেঙে যায় সুশান্ত-অঙ্কিতার সেই প্রেমের সম্পর্ক। তবে অতীতের স্মৃতি কোনদিন মুছে ফেলেননি অঙ্কিতা।

এবার জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন এই অভিনেত্রী। সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি জৈনের সঙ্গে। অঙ্কিতার হবু বর ভিকি জৈন পেশায় ব্যবসায়ী। বক্স ক্রিকেট লীগে একটি টিমও রয়েছে ভিকির।

pap-punno

জানা গেছে, আগামী ১৪ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অঙ্কিতা-ভিকি। মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে জমকালো আয়োজনে বিয়ে হবে তাদের। দুই পরিবারের ঘনিষ্টজনেরা উপস্থিত থাকবেন সেই বিয়েতে।

Bkash May Banner

বিয়ের আয়োজন শুরু হবে দুপুর ১২টা থেকে। একই তারিখে রাত ৮টা থেকে শুরু হবে রিসেপশন পার্টি। সুশান্তের সঙ্গে ব্রেকআপের পর ভিকিই আগলে রেখেছিলেন অঙ্কিতাকে, অবশেষে পরিণতি পাচ্ছে তাদের তিন বছরের প্রেমের সম্পর্ক।

শনিবার (১১ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে অঙ্কিতার মেহেদী অনুষ্ঠান। প্রাক-বিয়ের অনুষ্ঠানে দারুণ লাগছিল এই অভিনেত্রীকে। লাল-হলুদ ভারী সিল্ক শাড়ি, নাকে নথ, মাথায় গাজরা, কপালে মারাঠি স্টাইলে পরা টিপে যেন একদম পারফেক্ট মারাঠি সাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

জানা গেছে, রোববার (১২ ডিসেম্বর) বাগদান সম্পন্ন হবে অঙ্কিতা-ভিকি জুটির। এরপর সোমবার (১৩ ডিসেম্বর) হলুদ ও সংগীতের পর ১৪ ডিসেম্বর তাদের বিয়ে। ফলে টানা তিন দিন যে তাদের রাজকীয় বিয়ের আয়োজন চলবে তা আর বলার অপেক্ষা রাখে না।

২০০৯ সালে ভারতীয় টেলিভিশন জি টিভির ‘পবিত্র রিসতা’ সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে জনপ্রিয়তা পান অঙ্কিতা। ২০১৯ সালে ‘মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ছবির মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ তার। কঙ্গনার এই ছবিতে ঝলকারি বাঈয়ের চরিত্রে দেখা মিলেছিল অঙ্কিতার। সম্প্রতি ‘পবিত্র রিসতা ২.০’ ওয়েব সিরিজে দেখা মিলেছে অঙ্কিতার।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer