চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিয়ের পর ঘোরের মধ্যে শ্রাবন্তী

টালিগঞ্জের টপমোস্ট নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি গত ১০ জুলাই প্রেমিক কৃষাণ ভিরাজের সঙ্গে বাগদানের পাশাপাশি বিয়ের রেজিস্ট্রিও সম্পন্ন করেছেন।

নতুন সম্পর্কে আবদ্ধ হওয়া শ্রাবন্তীর সময় কিভাবে কাটাচ্ছে সে বিষয়ে গণমাধ্যমকে এ নায়িকা বলেছেন, বিয়ে হয়েছে বিষয়টি আমি এখনো বিশ্বাস করতে পারছি না। আমার কাছে পুরো বিষয়টি রূপকথার মতো মনে হচ্ছে। বলতে গেলে আমি ঘোরের মধ্যে আছি।

বিজ্ঞাপন

নিজের বিয়েতে অবাক হওয়া শ্রাবন্তী বলেন, আমি সবচেয়ে অবাক হয়েছি যখন কৃষাণ আমার বাবা-মাকে মা-বাবা বলে সম্বোধন করেছে। এতদিন সে তাদের আংকেল-আন্টি বলেই ডাকত। আর আমার ছেলে ঝিনুক (অভিমন্যু) তার সবচেয়ে ভালো বন্ধু। আমার পরিবারের প্রতি কৃষাণের ভালোবাসার এই বিষয়গুলো আমি খুব পছন্দ করি। আর এটিই তার প্রতি আমার আকর্ষণ আরো বাড়িয়ে দিয়েছে।

বিয়ের পর বিশেষ দেখাশোনা সম্পর্কে এ অভিনেত্রী হাসতে হাসতে বলেন, ‘কৃষাণ আমার দেখাশোনা এবং যত্ন করছে। আমি এত মিষ্টি একটি মেয়ে যে, সে শুধু আমাকেই ভলোবাসতে চায়। বিয়ের পর থেকে সে আমাকে চা বানিয়ে খাওয়ায়। যদিও এটি গ্রীন টি; কিন্তু খুব সুন্দর। 

বিয়ের পর নতুন কোনো সিনেমা নিয়ে ব্যস্ত না হলেও জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা জুনিয়র শো’তে তিনি বিচারক হিসেবে কাজ করছেন। এর শুটিং শেষ করে আগামী ২০ জুলাই হানিমুনে মুম্বাই উড়ে যাবেন শ্রাবন্তী-কৃষাণ দম্পতি।

Bellow Post-Green View