চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিয়েতে সালমান পরিবারকে দাওয়াত করেননি ক্যাটরিনা!

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে চর্চা থামছে না কিছুতেই। প্রতিদিনই বিয়ে নিয়ে নিত্যনতুন জল্পনা উঠে আসছে। তবে বিয়ের খবর নিয়ে মুখে কুলুপ তারকা জুটির। এবার জানা গেল ক্যাটরিনার চর্চিত প্রাক্তন প্রেমিক ও মেন্টর সালমান খানের পরিবারের কাউকে নাকি দাওয়াত করেননি ক্যাটরিনা!

এমন চাঞ্চল্যকর খবরই সংবাদমাধ্যমকে দিলেন সালমানের বোন অর্পিতা খান।

ক্যারিয়ারের শুরু থেকেই সালমানের নায়িকা হিসেবে দেখা মিলেছে ক্যাটরিনাকে। বক্স অফিসে তাদের শেষ ছবি ছিল ‘ভারত’। ইতিমধ্যেই ‘টাইগার’ সিরিজের নতুন ছবির শুটিংও সেরেছেন দুজনে। সালমানের সঙ্গে প্রেম সম্পর্ক ভাঙার পর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন ক্যাটরিনা, তেমনটাই শোনা যায়। তবে সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। অবশেষে ভিকির সঙ্গে থিতু হতে চলেছেন ব্রিটিশ সুন্দরী। প্রেম সম্পর্ক না টিকলেও সালমান খানের সঙ্গে দুর্দান্ত সম্পর্ক ক্যাটরিনার, এমনকি সালমানের পুরো পরিবার স্নেহ করে তাকে। কিন্তু বৃহস্পতিবার অর্পিতা খানের বক্তব্য ঘিরে রীতিমত চাঞ্চল্য।

বিজ্ঞাপন

সালমানের ছোট বোন ইন্ডিয়া টুডে-কে জানিয়েছেন, ‘আমরা বিয়ের জন্য কোনও আমন্ত্রণ পাইনি’। খান পরিবারের এক সূত্র সংবাদমাধ্যমটিকে জানিয়েছে, ‘খান পরিবারকে কোনও আমন্ত্রণ পাঠানো হয়নি। আলভিলা বা অর্পিতা (সালমানের দুই বোন) কেউই ক্যাটরিনার তরফে কোনও আমন্ত্রণ পাননি। তারা বিয়েতে থাকবে বলে যে খবর ঘোরাফেরা করছে, তা ভুয়া।’।

সেই সূত্র আরও জানান, ‘সালমান বরাবরই ক্যাটরিনা সম্পর্কে একটু বেশি প্রোটেক্টিভ, ক্যাটরিনাকে খুব স্নেহ করেন সালমান। অভিনেত্রীর আগাম জীবনের জন্য অবশ্যই সালমানের শুভেচ্ছা রয়েছে। বিয়ের পরই ফের টাইগার থ্রি-র শুটিং শুরু করবেন ক্যাটরিনা। দুজনেই খুব পেশাদার অভিনেতা, তাই সেই নিয়ে কোনও অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হবে না’।

আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ের অনুষ্ঠান। বিয়ের তারিখ ৯ ডিসেম্বর। তার আগে থাকবে সংগীত, মেহেন্দি, হলদির মতো প্রাক-বিয়ের অনুষ্ঠান গুলি। বিয়েতে হাজির থাকবার কথা, রোহিত শেট্টি, করণ জোহর, বরুণ ধাওয়ান, নাতাশা দালালদের।

বিজ্ঞাপন