চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিশ্ববিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থীদের চমকে দিলেন টম হ্যাঙ্কস

করোনাভাইরাসের কারণে যুক্তরাষ্ট্রের রাইট স্টেট ইউনিভার্সিটির গ্রাজুয়েটিং ক্লাসের আয়োজন করা হয়েছিল অনলাইনে। আর সেখানেই শিক্ষার্থীদের চমকে দিয়েছেন হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস। অনুপ্রেরণামূলক এক ভিডিও বার্তা নিয়ে হাজির হয়েছিলেন এই অস্কারজয়ী অভিনেতা।

ভিডিও বার্তায় টম হ্যাঙ্কস ছাত্রদেরকে ‘বাছাইকৃত’ বলেছেন। শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের ফলাফলের জন্য নয়, পৃথিবীর বাস্তবতায় প্রবেশের যোগ্যতা অর্জনের জন্য তাদেরকে বাছাই করা হয়েছে বলে মনে করছেন টম হ্যাঙ্কস।

বিজ্ঞাপন

তিনি আরও বলেছেন, ‘রাইট স্টেট থেকে অর্জিত এই ডিগ্রি আরও উজ্জ্বল করতে হবে। সময়ের সাথে সাথে আত্মত্যাগের মাধ্যমে তা অর্জন করে নিতে হবে।’

বিজ্ঞাপন

টম হ্যাঙ্কস মনে করছেন, করোনা পরবর্তী পৃথিবী হবে এক ভিন্ন পৃথিবী। এই পৃথিবীতেই নতুন করে সব কিছু শুরু করতে হবে।

হলিউডের প্রথম করোনাজয়ী অভিনেতা টক হ্যাঙ্কস। মার্চ মাসে ৬৩ বছর বয়সী অভিনেতা টম হ্যাঙ্কস টুইটারে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। ক্লান্তি, শরীর ব্যথা ও জ্বর অনুভূত হওয়ায় তারা করোনা টেস্ট করিয়েছেন এবং রিপোর্ট পজিটিভ এসেছে।

চিকিৎসার জন্য টম হ্যাংকস ও তার স্ত্রী রিটা উইলসনকে অস্ট্রেলিয়ার পূর্বাঞ্চলের একটি হাসপাতালে রাখা হয়েছিল। করোনার চিকিৎসা নেয়ার পর শঙ্কামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড় পেয়ে তারা কুইন্সল্যান্ডের একটি বাড়িতে কোয়ারেন্টাইনে ছিলেন। পুরোপুরি সুস্থ হয়ে যুক্তরাষ্ট্রে ফিরেছেন তারা।