চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিশ্বকাপ জিতলে তবেই বিয়ে করবেন রশিদ খান

অল্প সময়েই বিশ্ব ক্রিকেটে জায়গা করে নিয়েছেন রশিদ খান। ২১ বছর বয়সী লেগস্পিনারের জাদুতে আফগানিস্তানও তরতর করে উঠে আসছে ক্রিকেট দুনিয়ায়। এখন যদি আফগানরা অন্য পরাশক্তিদের পেছনে ঠেলে টি-টুয়েন্টি বা ওয়ানডে বিশ্বকাপ জিতে নেয়, অবাক হওয়ার কিছু থাকবে না! এমন হলে নিজের বিয়েটাও সেরে ফেলবেন বলে ঘোষণা দিয়েছেন আফগান দলপতি।

বর্তমানে টি-টুয়েন্টি বোলিং র‍্যাঙ্কিয়ে শীর্ষে থাকা রশিদ আফগানিস্তানে ‘চাহিদার শীর্ষে থাকা ব্যাচেলর’। বয়স খুব বেশি না হলেও প্রায় প্রতিদিনই শুনতে হয় যে কবে বিয়ে করতে চলেছেন। এমন সব প্রশ্নে বিশ্বের নানা প্রান্তে টি-টুয়েন্টি লিগ খেলে বেড়ানো রশিদের জবাব, এখনই বিয়ে করার ইচ্ছে নেই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আজাদি রেডিওকে রশিদ জানিয়ে দিয়েছেন বিয়ে করার পেছনে থাকছে একটি শর্তও। জানিয়েছেন, ‘আফগানিস্তান বিশ্বকাপ জিতলে তবেই বিয়ে করবো।’

বিজ্ঞাপন

শর্ত পূরণ যে একেবারেই অসম্ভব এমনও কিন্তু নয়। ২০১৯ বিশ্বকাপ একদম তলানিতে থেকে শেষ করলেও প্রতিভাবান অসংখ্য ক্রিকেটার আছে দলটির পাইপলাইনে। টি-টুয়েন্টিতে বাংলাদেশের চেয়েও অনেক এগিয়ে তারা। এমনকি নিজেদের তৃতীয় টেস্টেই বাংলাদেশকে হারিয়ে চমক দেখিয়েছে। সেই দলটা যদি এখন বিশ্বকাপ জিতেই যায় রশিদের শর্তটাও পূরণের সুযোগ আসে!