চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিলে ঘুরতে গিয়ে ৩ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান বলে পরিচিত আসুরা বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং দিনাজপুর মহিলা কলেজের তিন শিক্ষার্থী নিহত হয়েছেন।

নিহতরা হলেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রাফিদ, হাসনাত দিপ্ত এবং দিনাজপুর মহিলা কলেজের ফারিহা মমি।

বিজ্ঞাপন

শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিনজন এবং দিনাজপুর মহিলা কলেজের একজন শিক্ষার্থীসহ ৫ জন শনিবার নবাবগঞ্জে জাতীয় উদ্যান আসুরা বিলে বেড়াতে যান। মাঝি ছাড়াই নিজেরা নৌকায় উঠে বিল ঘুরে বেড়ানোর সময় বিলের মাঝখানে গিয়ে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যায়।

বিজ্ঞাপন

এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত তিনজনের মধ্যে দুইজন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং একজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী।

হাবিপ্রবি’র বেঁচে যাওয়া ২ শিক্ষার্থী অন্ত মিয়া ও মনোয়ার হোসেনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হামপাতালে উন্নত চিকিৎসার দেয়া হচ্ছে।

এ ঘটনায় দিনাজপুরে শোকের ছায়া নেমে এসেছে।

Bellow Post-Green View