চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিমান দুর্ঘটনায় মারা গেছেন ‘টারজান’ অভিনেতা জো লারা

বিমান দুর্ঘটনায় জনপ্রিয় টিভি সিরিজ ও সিনেমা ‘টারজান’র অভিনেতা জো লারা ও তার স্ত্রী গোয়েন লারাসহ ৭ জন মারা গেছেন। জো লারার বয়স হয়েছিল ৫৮ বছর।

শনিবার (২৯ মে) স্থানীয় সময় বেলা ১১টায় যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের নাশভিলে শহরের এই দুর্ঘটনা ঘটে। প্রাইভেট জেটটি টেনেসির স্মায়ারনা বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই হ্রদের জলে আছড়ে পড়ে। মৃত্যু হয়েছে জেটে উপস্থিত সবারই। দেশটির ফেডেরাল অসামরিক বিমানবাহিনীর তরফে ঘটনার সত্যতা জানানো হয় ও বিস্তারিত তথ্য দেওয়া হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ঘটনার খবর পাওয়ার পরই দমকল এবং উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু সারা রাত খোঁজার পরেও দেহ উদ্ধার করা যায়নি। এখনও উদ্ধার কাজ চলছে।

বিখ্যাত চরিত্র টারজানের কথা ভাবলেই যার চেহারা মনে পড়ে তিনি জো লারা। ১৯৮৯ সালের টিভি সিনেমা ‘টারজান ইন ম্যানহাটন’-এ অভিনয় করেন। এরপর তিনি টিভি সিরিজ ‘টারজান: দ্য এপিক অ্যাডভেঞ্চার্স’-এ কাজ করেন। ১৯৯৬ থেকে ১৯৯৭ সালে এটি প্রচারিত হয়েছিল। এছাড়াও প্রচুর অ্যাকশন মুভিতে কাজ করেছেন জো, তার মধ্যে উল্লেখযোগ্য ‘স্টিল ফ্রন্টিয়ার’, ‘সাবসেট হিট’, ‘গানস্মোক’, ‘দ্য লাস্ট অ্যাপাচে’, ‘আমেরিকান সাইবর্গ: স্টিল ওয়ারিয়র,’ ‘দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন’, ‘বেওয়াচ’ ও ‘ট্রপিক্যাল হিট’।

বিজ্ঞাপন