চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

বিভিন্ন জায়গায় প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র চলছে: পরিকল্পনা মন্ত্রী

যার কৌশলী নেতৃত্বের জন্য বাংলাদেশের আজকের অর্জন সেই প্রধানমন্ত্রীকে হত্যার জন্য বিভিন্ন জায়গায় ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

রবিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আশুতোষ চক্রবর্তী শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরও যোগ করে বলেন: বাঙ্গালি জাতি এক সময় অভাব, অনটনের মধ্যদিয়ে দিন কাটাত, সেই জাতি আজ পরিশ্রমের ফলে এবং প্রধানমন্ত্রীর কৌশলী নেতৃত্বের ফলে অনেক দূর এগিয়ে গেছে। শোষকরা তাকে হত্যা করে সাধারণ মানুষের হাত থেকে শাসনভার নিতে চায়।

শেখ হাসিনার শক্তি যেন সুসংহত থাকে সে ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Reneta April 2023

সরাইল প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গনে আয়োজিত এ অনুষ্ঠানে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তীর সভাপতিত্বে অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া- ৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য আব্দুস সাত্তার ভূঁইয়া, সংরক্ষিত আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

এতে স্বাগত বক্তব্য দেন ইউনিভার্সেল মেডিক্যাল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।

পরে অতিথিবৃন্দ সরাইল ও আশুগঞ্জ উপজেলার ১৩ বিদ্যালয়ের ৭৫ জন শিক্ষার্থীদের মাঝে ৩ হাজার টাকা করে ২ লাখ ২৫ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করেন।