চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিবাহিত জীবনে বছর পূর্ণ করলেন বিরাট-আনুশকা!

বিবাহিত জীবনে প্রথম বছর পূর্ণ করলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা ও ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।  ২০১৭ সালের এই দিনে ইতালির তাস্কানিতে বিয়ে করেছিলেন তারা। তাদের প্রথম বিবাহবার্ষিকী।

প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করতে বর্তমানে এই দম্পতি অস্ট্রেলিয়ায় রয়েছেন। সেইসাথে সোশ্যাল মিডিয়া সাইটে একজন অপরজনকে ভালবাসা জানিয়ে উইশ করছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা নিজেদের ছবির ক্যাপশনে বিরাট তাদের এক বছরের দাম্পত্য জীবন এবং আনুশকা সম্পর্কে লিখেছেন যে,  এখনও বিশ্বাস হচ্ছে না, এক বছর হয়ে গেল! মনে হচ্ছে এই তো গতকালের ঘটনা। সময় সত্যি সত্যিই যেন উড়ে গেল। আমার প্রিয় বন্ধুকে বলতে চাই হ্যাপি অ্যানিভার্সারি…!এদিকে বিয়ের ভিডিও শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুশকা লিখেছেন, যখন সময়ের কোনো হিসাব থাকে না, তখনই স্বর্গ মনে হয়। যখন তুমি একজন ভালো মানুষকে বিয়ে করবে তখন মনে হবে যেন স্বর্গে রয়েছো…।

ক্রিকেট সফরে এখন অস্ট্রেলিয়ায় পৃথিবীর অন্যতম সেরা ব্যাটসম্যান ও আনুশকার ‘পৃথিবী সেরা পুরুষ’ বিরাট কোহলি। অন্যদিকে আসন্ন ‘জিরো’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত এখন আনুশকা শর্মা। যা মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর।