চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিপিএলের সপ্তম আসর ডিসেম্বরে

চলতি বছরের ৫ জানুয়ারি শুরু হয়ে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত মাঠে গড়ায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। এবছরই বিপিএলের সপ্তম আসর আয়োজনের কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিপিএল আয়োজন করতে চান তারা। যাতে সম্মতি আছে বেশিরভাগ ফ্র্যাঞ্চাইজির।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘গত বিপিএল আমরা জানুয়ারিতে শুরু করেছিলাম। এবার ডিসেম্বরে করতে চাচ্ছি। বড় কোনো সময়ের পার্থক্য কিন্তু নয়, এক মাস। জানুয়ারি থেকে ডিসেম্বরে এগিয়ে আনা হচ্ছে। আমি মনে করি এক মাস ফ্র্যাঞ্চাইজিগুলোর জন্য বড় কোনো সমস্যা না। তারাও ডিসেম্বরে খেলতে রাজী আছে।’ জালাল ইউনুস জানালেন এমনই।

‘আমরা বিপিএলের দুটি আসর একই ক্যালেন্ডার ইয়ারে করতে পারিনি। আমার মনে হয় সব ফ্র্যাঞ্চাইজি চাইবে এটা সমন্বয় করে ফেলতে। অধিকাংশ ফ্র্যাঞ্চাইজি ইতিমধ্যে সম্মতি জানিয়েছে।’ -বলেন বিসিবির এ পরিচালক।

বিপিএলের জন্য নির্ধারিত সময় ছিল নভেম্বর-ডিসেম্বর। কিন্তু জাতীয় সংসদ নির্বাচনের কারণে গত মৌসুমে ২ মাস পিছিয়ে যায় বিপিএল শুরুর সময়। তাতে ষষ্ঠ আসর মাঠে গড়ায় ২০১৯ সালের জানুয়ারিতে। ডিসেম্বরে নির্বাচন হওয়ায় ফাঁকাই থেকে যায় ২০১৮ সাল। সিডিউল-সমন্বয়ে তাই এবছর বিপিএলের দুই আসর আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

Bellow Post-Green View