চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি চট্টগ্রাম-বরিশাল

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের উদ্বোধনী ম্যাচেই মাঠে নামছেন সাকিব আল হাসান। তার দল ফরচুন বরিশাল খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে।

২১ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএল। ছয় দলের আসরটির সূচি আজ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২১ জানুয়ারি চট্টগ্রাম-বরিশালের ম্যাচ দিয়ে মিরপুরে শুরু হবে ফ্র্যাঞ্চাইজি টি-টুয়েন্টি টুর্নামেন্ট। ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ ফেব্রুয়ারি।

বিজ্ঞাপন

ঢাকা, চট্টগ্রাম ও সিলেট এই তিন ভেন্যুতে হবে প্লে অফসহ মোট ৩৪ টি ম্যাচ। এর মধ্যে চট্টগ্রামে হবে ৮টি ম্যাচ, সিলেটে ৬টি ম্যাচ ও ঢাকায় হবে ২০ ম্যাচ।

লিগপর্বে প্রতিদিনই হবে দুটি করে ম্যাচ। ছুটির দিন ‍শুক্রবার শুক্রবারে বেলা ১ টা ৩০ থেকে প্রথম ম্যাচ, সপ্তাহের বাকি দিনগুলোতে শুরু হবে সাড়ে ১২টা থেকে। রাতের ম্যাচ শুক্রবারে শুরু হবে ৬ টা ৩০ মিনিটে, সপ্তাহের বাকি দিনগুলোতে শুরু হবে সাড়ে ৫ টায়।

মাশরাফী-মাহমুদউল্লাহ-তামিমদের নিয়ে গড়া ঢাকা দলটির ফ্র্যাঞ্চাইজি হতে এগিয়ে এসেছে মিনিস্টার গ্রুপ। দলটির নাম দেওয়া হয়েছে মিনিস্টার গ্রুপ ঢাকা। বাকি পাঁচ দল হলো: ফরচুন বরিশাল, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ভিক্টোরিয়ানস, সিলেট সানরাইজার্স, খুলনা টাইগার্স।

বিজ্ঞাপন