চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিপর্যস্ত দিল্লীর চিকিৎসাকেন্দ্রে অমিতাভের ২ কোটি রুপি অনুদান

করোনায় বিধ্বস্ত ভারতের রাজধানী দিল্লী। দেশটির বর্তমান অবস্থাকে উদ্বেগজনক বলা হচ্ছে। প্রায় প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। একই সাথে দেশটির সাধারণ মানুষ ব্যাপক সংকটে ভুগছেন হাসপাতালের বেড এবং অক্সিজেনের অভাবে।

ফলে সংকটময় এই পরিস্থিতিতে এগিয়ে আসছেন একেক পর এক বলিউড তারকারা। যেই তালিকায় এবার নাম লেখালেন বলিউডের শাহেনশাহ খ্যাত অমিতাভ বচ্চন।

বিজ্ঞাপন

ভারতের দিল্লীর রাকাবগঞ্জ গুরু তেগ বাহাদুর কোভিড সেন্টারে করোনা চিকিৎসাকেন্দ্রে দুই কোটি রুপি অনুদান দিয়েছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। তথ্যটি জানিয়েছেন দিল্লী শিখ গুরুদুয়ারা ম্যানেজমেন্ট কমিটির প্রেসিডেন্ট মনজিন্দর সিং সিরসা।

মনজিন্দর সিং আরো জানিয়েছেন, অমিতাভ জির (অমিতাভ বচ্চন) দেওয়া অর্থ দিয়ে চিকিৎসা কেন্দ্রটির ৩০০ বিছানা তৈরি করা হবে। এছাড়াও বিদেশ থেকে অক্সিজেন সিলিন্ডার ক্রয়ের ক্ষেত্রেও এই অর্থ ব্যয় করা হবে।

এদিকে সোমবার (১০ মে) উদ্বোধন হয়েছ যাচ্ছে রাকাবগঞ্জ গুরুদুয়ারা করোনা চিকিৎসাকেন্দ্রটি। যেখানে ৩০০টি বেডের পাশাপাশি অক্সিজেন কনসেনট্রেটর, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং অ্যাম্বুলেন্সের সুবিধা থাকবে। এবং এই সকল সুবিধাই রোগীরা বিনামূল্যে পাবেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন