চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বিনা কর্তনে সেন্সর পেল ‘চালবাজ’, মুক্তি ২৭ এপ্রিল

Nagod
Bkash July

বহুল প্রতীক্ষিত ‘চালবাজ’ ছবিটি মুক্তিতে আর বাধা নেই। আজ (সোমবার) বিকেলে চিত্রনায়ক শাকিব খান অভিনীত এই ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে।

Reneta June

‘চালবাজ’ ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। আর ভারত থেকে ছবিটি বাংলাদেশের দর্শকদের জন্য আমদানি করেছে এন ইউ ট্রেডার্স।

প্রতিষ্ঠানটি কর্ণধার গোলাম কিবরিয়া লিপু চ্যানেল আই অনলাইনকে বলেন, গত বৃহস্পতির ‘চালবাজ’ সেন্সর বোর্ডে জমা দেই। আজ সোমবার ছবিটি সেন্সরে প্রদর্শিত হয়েছে।

কোনো রকম কাটাকুটি ছাড়াই সেন্সর বোর্ডের সদস্যরা চালবাজ দেখে ছাড়পত্র দিয়েছেন। সেজন্য মুক্তিতে আর বাধা নেই। আগামী ২৭ এপ্রিল বাংলাদেশে চালবাজ মুক্তি পাবে।

সেন্সর বোর্ডের সদস্য ও পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, আজ (সোমবার) ‘চালবাজ’ সেন্সরে প্রদর্শন শেষে অনুমতিপত্র দেয়া হয়েছে।

এর আগে গেল ২০ এপ্রিল পশ্চিমবঙ্গের ১০২ টি সিনেমা হলে মুক্তি পায় ‘চালবাজ’। শাকিব খান ছাড়াও ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, কাজী হায়াত, হাসান ইমাম, আশিষ বিদ্যার্থী প্রমুখ।

‘চালবাজ’ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জী। এই নির্মাতা এর আগে শিকারি ও নবাব নামে দুটি ছবি নির্মাণ করেছিলেন।

সাফটা চুক্তির ভিত্তিতে ‘চালবাজ’ বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে এবং বাংলাদেশের ছবি ‘অজান্তে ভালোবাসা’ ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

BSH
Bellow Post-Green View