চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিদ্রোহীসহ ওটিটিতে আসছে ১০ ছবি, বিনামূল্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

করোনায় দেশের সিনেমা হল কোথাও খোলা কোথাও বন্ধ। চলমান মহামারীর কারণে বেশিরভাগ দর্শক হল বিমুখ থাকায় নতুন নতুন পন্থা অবলম্বন করছেন প্রযোজকরা। এবার শাপলা মিডিয়া ঠিক করেছে, তাদের লগ্নিকৃত বেশিরভাগ সিনেমাই অ্যাপে (ওটিটি) মুক্তি পাবে।

প্রতিষ্ঠানটির কর্ণধার প্রযোজক সেলিম খান চ্যানেল আই অনলাইনকে জানান, তার প্রযোজিত কমপক্ষে অনেকগুলো সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে রয়েছে সুপারস্টার শাকিব খানের সিনেমা ‘বিদ্রোহী’।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সবগুলো সিনেমাই আসন্ন কোরবানির ঈদে দেশের সিনেমা হলে যদি এমন নাজুক অবস্থা বিরাজ করে তবে অ্যাপসে মুক্তি দেবেন। তিনি বলেন, আরও কিছু পরিকল্পনা হাতে নিয়েছি। যা শিগগির সবাইকে জানাবো।

বিজ্ঞাপন

সেলিম খান বলেন, বাকি সিনেমাগুলো টাকা দিয়ে দেখতে হবে। তবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি ফ্রি-তে দেখা যাবে।

তিনি বলেন, শাপলা মিডিয়া থেকে নির্মিত অ্যাপটির নাম ‘সিনেবাজ’। আসন্ন ঈদে অ্যাপসটির শুভ উদ্বোধন ঘোষণা করব। সেখানেই সিনেমাগুলো পাওয়া যাবে। এছাড়া থাকবে বেশকিছু ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্ম।

গত ২ এপ্রিল সারাদেশে ৫৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। করোনার কারণে দর্শক ঠিকভাবে সিনেমা হলে গিয়ে ছবিটি উপভোগ করতে পারেননি বলে মনে করেন সেলিম খান। এজন্য তিনি বঙ্গবন্ধু শৈশব কৈশোর নিয়ে নির্মিত সিনেমাটি দর্শকরা যাতে বিনামূল্যে উপভোগ করতে পারেন সেই ব্যবস্থার উদ্যোগ নিতে যাচ্ছেন।