চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বিদ্যালয় ভবন থেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন

মোরশেদ আলম: চাঁদপুরে বিদ্যালয় ভবনের শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় তলার একটি শ্রেণীকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত প্রধান শিক্ষকের নাম মোঃ রফিকুল ইসলাম। তিনি ২০২০ সালের পহেলা জানুয়ারি উক্ত বিদ্যালয়ে যোগদান করেন।

নিহত রফিকুল ইসলাম ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া ইউনিয়নের বাসিন্দা। মৃতদেহের সাথে ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট ও বিষের বোতল উদ্ধার করে পুলিশ।

pap-punno
Bkash May Banner

তবে তার মৃত্যু নিয়ে ইতিমধ্যে বিদ্যালয়ে শিক্ষক ও স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিষয়টি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখার জন্য জোরালো দাবি জানিয়েছেন তারা।

বিদ্যালয়ের শিক্ষিকা নার্গিস আক্তার ও শিক্ষক আলম জানান, সকালে তিনি বিদ্যালয় আসেন এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলমের সাথে প্রাতিষ্ঠানিক বিষয়ে কাজ করেন। পরে জমি সংক্রান্ত বিষয়ে কেউ একজন তার সাথে কথা বলতে আসবে বলে আলম স্যারকে তিনি বিদায় করে দেন। দুপুরের পর পরিবারের লোকজন তাকে মোবাইলে না পেয়ে অনেকের সাথে যোগাযোগ করেন। তাতেও কোন খবর না পেয়ে বিদ্যালয় এসে তার পরে থাকা দেহ দেখতে পান।

এসময় তাকে দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেছে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer