চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিজয় দিবস উপলক্ষে ওয়েব সিরিজ ‘আততায়ী’

বিজয় দিবসকে সামনে রেখে মুক্তি পেতে যাচ্ছে দেশের প্রথম থ্রিলার ওয়েব সিরিজ ‘আততায়ী’। এবি প্রোডাকশনস-এর ব্যানারে সিরিজটি নির্মাণ করেছেন অনিমেষ চৌধুরী আবির। সম্প্রতি বিশ্বসাহিত্য কেন্দ্রের মুভি থিয়েটার হলে হয়ে গেল ওয়েব সিরিজটির প্রিমিয়ার শো।

আততায়ী’র প্রিমিয়ারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেলিভিশন ব্যক্তিত্ব ও নাট্যজন ম.হামিদ। তিনি এই সময়ের নির্মাতা ও অভিনেতাদের কাজের প্রশংসা করে বলেন, প্রয়োজনীয় পৃষ্ঠপোষকতায় তাদের কাছ থেকে আরো ভালো কাজ আশা করা যাবে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিচালক ও ডিরেক্টরস গিল্ডের প্রেসিডেন্ট গাজী রাকায়েত, নাট্যব্যক্তিত্ব ফালগুনী হামিদসহ টেলিভিশন ও মঞ্চের বিভিন্ন শিল্পী ও কলাকুশলীরা।

প্রিমিয়ার শেষে ওয়েব সিরিজটির সঙ্গে জড়িত সংশ্লিষ্টরা...
প্রিমিয়ার শেষে ওয়েব সিরিজটির সঙ্গে জড়িত সংশ্লিষ্টরা…

বিজ্ঞাপন

‘আততায়ী’র গল্প গড়ে ওঠেছে রাজধানীতে ঘটে যাওয়া অপরাধচক্রকে ঘিরে। একের পর এক নৃশংস খুন হচ্ছে রাজধানীতে। হত্যার ধরনটাও পৈশাচিক। আর এর শিকার হচ্ছে নগরীর ভাসমান যৌনকর্মীরা। কোনো কুল খুঁজে পাচ্ছে না পুলিশ প্রশাসন। তবে আবু হোসেন- শিক্ষানবীশ এক সাংবাদিক পণ করেছে এই রহস্যের কিনারা করতে। সন্দেহের তালিকায় আছে অনেকেই- বিউটি পার্লারের স্বত্বাধিকারী অনন্যা, নাকি জাঁদরেল শল্যবিদ ডক্টর মোস্তাফিজ, কিংবা ফ্রীল্যান্স ফটোগ্রাফার দস্তগীর?-এমনিভাবেই এই থ্রিলার ওয়েব সিরিজের গল্প এগিয়ে গেছে।

ওয়েব সিরিজটি ১৬ ডিসেম্বর থেকে ধারাবাহিকভাবে প্রকাশ হবে আন্তঃনগর এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

ওয়েব সিরিজটির প্রমো:

বিজ্ঞাপন