চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বিজয়ী কাউন্সিলর প্রার্থীর বাড়িতে হামলা-ভাঙচুর

আহত ১০

বিজ্ঞাপন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী পৌরসভা নির্বাচনে বিজয়ী এক কাউন্সিলর প্রার্থীর বাড়িতে হামলা-ভাঙচুর করার অভিযোগ উঠেছে পরাজিত কাউন্সিলর প্রার্থীর অনুসারীদের বিরুদ্ধে।

এ হামলায় বিজয়ী কাউন্সিলর প্রার্থীর ভাইসহ ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

pap-punno

রোববার দিবাগত রাতে নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুলের সোনাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

Bkash May Banner

এতে আহতরা হলো- সাব্বির, রিয়াজ, হৃদয়, ইসমাইল, রাহিম, মিলন, শান্ত।

ভুুক্তভোগী নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুল বলেন: আমি তৃতীয়বারের মত কাউন্সিলর নির্বাচিত হয়েছি। এবারের নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বি প্রার্থী রিয়াজ উদ্দিন মিঠুকে ১ হাজার ৮শ’ ভোটে পরাজিত করে কাউন্সিলর নির্বাচিত হই। রাত ৮টার দিকে এলাকাবাসী আমাকে ফুলের মালা দিতে আমার বাড়িতে আসে। ওই সময় পরাজিত প্রার্থীর সমর্থকরা আমার বাড়িতে হামলা চালিয়ে একটি পিকআপ, সাউন্ড বক্স এবং দুটি দোকানে ভাঙচুর চালায়। এ হামলায় আমার ভাইসহ ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ অভিযোগের বিষয়ে জানতে নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বি প্রার্থী রিয়াজ উদ্দিন মিঠুর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও ফোন ব্যস্ত পাওয়া যায়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, নির্বাচনে পরাজয়ের জের ধরে পরাজিত কাউন্সিলর প্রার্থী ও তার অনুসারীরা হামলা চালিয়েছেন বলে অভিযোগ করেছে ভুক্তভোগী কাউন্সিলর। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View