চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিচ্ছেদ ভুলে সুস্মিতার নতুন শুরু

কদিন আগেই প্রেমিক রহমান শলের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন বলিউড অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। সেই কষ্ট ভুলতে না ভুলতেই আবারও নতুন করে জীবন সাজানোর পরিকল্পনা করেছেন এই বলিউড অভিনেত্রী।

জানা গেছে, দুই মেয়ের পর এবার ছেলে দত্তক নিলেন সাবেক এই মিস ইউনিভার্স।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার (১২ জানুয়ারি) দুই মেয়েকে সঙ্গে নিয়ে ছেলেকে বাড়িতে নিয়ে এসেছেন সুস্মিতা। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন ফটোগ্রাফাররা। পরে ছেলে ও দুই মেয়ের সঙ্গে সুস্মিতার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

বিজ্ঞাপন

এদিকে এমন মহৎ কাজের জন্য নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন সুস্মিতা। অনেকেই তাকে ভালোবাসা ও শ্রদ্ধা জানিয়েছেন। ভাইরাল হওয়া ভিডিওতে একজন মন্তব্য করেছেন, ‘আপনার জন্য গর্বিত’। অপর একজন মন্তব্য করেছেন, ‘তিনি আমার রোল মডেল। মানুষ হিসেবে অসাধারণ। তার জন্য ভালোবাসা। সালাম নিবেন।’

মিস ইউনিভার্স মুকুট জয়ের পর অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন সুস্মিতা। ২০০০ সালে বড় মেয়ে রেনেকে দত্তক নিয়েছিলেন এই অভিনেত্রী। এরপর নিজের মেয়ের মতো করেই বড় করেছেন। ২০১০ সালে দ্বিতীয় মেয়ে আলিশাকে দত্তক নেন সুস্মিতা। আর এবার এই পুত্র সন্তানকে দত্তক নিলেন অভিনেত্রী।

সুস্মিতাকে শেষবার দেখা গিয়েছে ডিজনি প্লাস হটস্টারের জনপ্রিয় ক্রাইম ড্রামা সিরিজ ‘আরিয়া’র সিজন টু তে। রাম মাধবানির এই সিরিজে প্রশংসিত হয়েছে সুস্মিতার পাওয়ার প্যাক পারফম্যান্স।

বিজ্ঞাপন