চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিচ্ছেদের পর পারিশ্রমিক বাড়ালেন সামান্থা!

ক’দিন থেকেই শোনা যাচ্ছিলো বিবাহ বিচ্ছেদের পর থেকেই নাকি নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। কিন্তু সেই পারিশ্রমিকের পরিমাণটি যে চোখ কপালে ওঠার মত ছিল তা জানা ছিলনা অনেকেরই।

এবার জানা গেল, মাত্র তিন মিনিটের আইটেম গানে নেচেই সাড়ে পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নিলেন দক্ষিণী এই সুন্দরী।

Reneta June

বলিউড হাঙ্গামার একটি সূত্রের বরাতে জানা গেছে, আল্লু অর্জুনের ‘পুষ্প : দ্য রাইজ পার্ট ১’ সিনেমার আইটেম গান ‘ও আন্তাভা’-তে নেচে এমন পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

সূত্রটির দাবি, সামান্থার প্রথম আইটেম গানটি সিনেমাটিতে নতুন মাত্রা যোগ করেছে। মাত্র তিন মিনিট নাচের জন্য অভিনেত্রীকে দেওয়া হয়েছে সাড়ে ৫ কোটি টাকা।

যদিও গানটির দৃশ্য ধারণের আগে সূত্রের বরাতে ভারতের অন্ধ্র প্রদেশভিত্তিক গণমাধ্যম গ্রেটঅন্ধ্র ডটকমের প্রতিবেদনে প্রকাশ করা হয়েছিল, চার দিন গানের শুট করতে সামান্থা পারিশ্রমিক হাঁকিয়েছেন দুই কোটি টাকা।

সুকুমার পরিচালিত সিনেমাটি তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে গেল বছরের ১৭ ডিসেম্বর। ছবিটিতে মূখ্য ভূমিকায় দেখা গেছে আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল ও রাশ্মিকা মান্দানাকে।

অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প। বিশ্বজুড়ে বক্স অফিসে হইচই ফেলে দিয়েছে সিনেমাটি।