চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘বিগ বস ১৪’-তে নতুন কী থাকছে?

‘নিউ নরমাল’ পদ্ধতিতে তৈরি হচ্ছে এবারের বিগ বস। চুক্তিবদ্ধ হওয়ার পর ১৪ জন প্রতিযোগীকে রাখা হবে কোয়ারেন্টাইনে। এরপর বিগ বস হাউজে প্রবেশের সুযোগ পাবেন তারা।

৩ অক্টোবর থেকে ভারতের টিভি চ্যানেল ‘কালার্স’-এ শুরু হবে ‘বিগ বস ১৪’র সম্প্রচার। নতুন প্রতিযোগী ছাড়াও এবারের বিগ বস হাউজে থাকবে আরও কিছু চমক।

বিজ্ঞাপন

ইন্ডিয়ান এক্সপ্রেসের সূত্রে জানা গেছে, নির্মাতারা এবারের বিগ বস হাউজে একটি শপিং মল, ছোট থিয়েটার, স্পা এবং রেস্তোরা রাখার পরিকল্পনা করেছেন।

বিজ্ঞাপন

সূত্রের মতে, “লকডাউনে মানুষ কিছু কাজ করতে পারেনি যেমন কেনাকাটা, বাইরে খাওয়া বা সিনেমা দেখা। বিলাসবহুল কাজের অংশ হিসেবে প্রতিযোগীরা এগুলো করার সুযোগ জিতে নিতে পারবেন ‘বিগ বস ১৪’-তে। সালমান খান যেমনটা বলেছেন টিজার ভিডিওতে, ২০২০-কে যোগ্য জবাব দেবে ‘বিগ বস'”

‘বিগ বস ১৪’-তেও থাকছে তারকা ও স্বল্প পরিচিত কিছু মুখের সংমিশ্রণ। ‘বিগ বস’-এর তরফ থেকে এখনও নিশ্চিত করা না হলেও জানা গেছে নিয়া শর্মা, পবিত্র পুনিয়া, আকাঙ্ক্ষা পুরি, নিশান্ত মালকানি, এইজাজ খান, নয়না সিং, কুমার জানু থাকছেন এবারের হাউজে। এছাড়াও তালিকায় আছে আলি গনি, জেসমিন ভাসিন, নেহা শর্মা, আম্রপালি দুবে, তিনা দত্ত, অবিনাশ মুখার্জি, সাগুন পান্ডে এবং অধ্যয়ন সুমনের নাম।