চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নির্বাচনে লড়তে প্রস্তুত শিল্পী মনির খান

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের একাদশতম আসরে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের(বিএনপি) হয়ে ভোট যুদ্ধে লড়াই করতে প্রস্তুত এক সময়ের তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এরইমধ্যে ঝিনাইদহ-৩ আসন থেকে বিএনপির পক্ষে মনোনয়নও হাতে পেয়েছেন মনির খান।

বিজ্ঞাপন

মনোনয়ন হাতে পেলেও নির্বাচনে অংশ নিচ্ছেন কিনা এ বিষয়ে এখনো দলের চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায় আছেন মনির খান। কারণ ঝিনাইদহ-৩ আসন থেকে শুধু মনির খানকে এক নয়, বরং এই আসন থেকে মনির খানকে ছাড়াও বিএনপি থেকে মনোনয়ন পত্র দেয়া হয়েছে সাবেক এমপি শহিদুল ইসলাম মাস্টারের ছেলে মেহেদী হাসান রনিকে।

তবে ঝিনাইদহের এই আসন থেকে দলের চূড়ান্ত মনোনয়ন শেষ পর্যন্ত তাকেই দেয়া হবে বলে এ বিষয়ে বেশ আত্মবিশ্বাসি বিএনপির কেন্দ্রীয় সাংস্কৃতি বিষয়ক সহ-সম্পাদক মনির খান।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি জানান, মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আমার আত্মবিশ্বাস ছিলো। দল আমার উপর ভরসা করে মনোনয়ন দিয়েছে। আমি আশাবাদী, আমার উপর দলের এই ভরসা রাখার মর্যাদা ফিরিয়ে পারবো।

সংগীতের পাশাপাশি বহুদিন ধরেই বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত শিল্পী মনির খান। এমনকি বিএনপির কেন্দ্রীয় সাংস্কৃতিকবিষয়ক সহ-সম্পাদক পদের দায়িত্বরতও আছেন তিনি। আর এবার তিনি এই দলের পক্ষে নির্বাচনে লড়াইয়ের টিকেট পেলেন।

Bellow Post-Green View