চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিএনপির ‘গায়েবী মামলা’র অভিযোগ আমলে নিচ্ছেন না স্বরাষ্ট্রমন্ত্রী

একাদশ জাতীয় নির্বাচনের আগে ও নির্বাচনকালীন সময়ে বিএনপি নেতাদের বিরুদ্ধে গায়েবী মামলা দেওয়া হয়েছে বলে যে অভিযোগ দলটির পক্ষ যে করা হচ্ছে, তা খুব একটা আমলে নিচ্ছেন না স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেছেন: যাদের বিরূদ্ধে মামলা হয়েছে কিংবা গ্রেপ্তার করা হয়েছে সেগুলো সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই। তদন্তে যদি কেউ নিরাপরাধ প্রমাণিত হন, আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়ে যাবেন। গায়েবী মামলা বলে কিছু নেই বলে দাবি করেন তিনি।

মঙ্গলবার ধানমন্ডিতে ঢাকা মহানগর উত্তর আয়োজিত ১৯ জানুয়ারির আওয়ামী লীগের বিজয় সমাবেশ সফল করার লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

বাংলাদেশের মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায় দাবি করে কামাল বলেন: বাংলা‌দে‌শের মানুষ উন্নয়‌নের ধারা অব্যাহত রাখ‌তে চায়, তাই সন্ত্রাস, জ‌ঙ্গিবাদ‌কে প‌রি‌ত্যাগ ক‌রে আবারও আওয়ামী লীগ‌কে ক্ষমতায় এ‌নে‌ছে।

বিজ্ঞাপন

বাংলা‌দে‌শের মানুষ একাদশ জাতীয় নির্বাচ‌নে ভো‌টের মাধ্য‌মে আওয়ামী লীগ‌কে ক্ষমতায় এ‌নে আবারও তা প্রমাণ ক‌রে‌ছে বলে দাবি করেন তিনি।

যোগ করেন: এ‌দে‌শের মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায়। সন্ত্রাস, জঙ্গিবাদ, দেশের মানুষ বিশ্বাস করেনা। একাদশ নিবার্চনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ের মধ্য দিয়ে তা আবারও প্রমাণিত হ‌য়ে‌ছে।

সন্ত্রাসীদের ভরাডুবি হয়েছে বলে দা‌বি ক‌রেন স্বরাষ্ট্রমন্ত্রী।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্ব এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলামসহ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, এমপি (ঢাকা-১০), ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক (এমপি), ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান (এমপি), ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র জামাল মোস্তফাসহ অনেকে।

বিজ্ঞাপন